• হোম
  • »
  • খবর
  • »
  • দেশ
  • »
  • MAHUA MOITRA RIPS INTO UTTARAKHAND CM FOR HIS COMMENT ON WOMEN WEARING RIPPED JEANS CALLED HIM BESHARAM AADMI SDG

'নির্লজ্জ ব্যক্তি', ছেঁড়া জিনস নিয়ে বেফাঁস মন্তব্য, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে সপাটে আক্রমণ মহুয়া মৈত্রের

'নির্লজ্জ ব্যক্তি', ছেঁড়া জিনস নিয়ে বেফাঁস মন্তব্য, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে সপাটে আক্রমণ মহুয়া মৈত্রের

তীর্থ সিংকে একহাত নিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তিনি 'নির্লজ্জ ব্যক্তি' বলে আক্রমণ শানিয়েছেন ট্যুইটার হ্যান্ডেলে।

তীর্থ সিংকে একহাত নিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তিনি 'নির্লজ্জ ব্যক্তি' বলে আক্রমণ শানিয়েছেন ট্যুইটার হ্যান্ডেলে।

  • Share this:

    #দেরাদুনঃমুখ্যমন্ত্রী পদে বসতে না বসতেই বিতর্কে জড়ালেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তীর্থ সিং রাওয়াত। মহিলাদের ছেঁড়া জিনস পরা নিয়ে তাঁর বিতর্কিত মন্তব্যে ঘিরে বুধবার সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। তাঁর দাবি, এই ধরণের পোশাক সমাজে খারাপ দৃষ্টান্ত তৈরি করছে। শিশুদের মধ্যে খারাপ প্রভাব পড়ছে। তীর্থ সিং বলেন, "পশ্চিমী দেশগুলি যেখানে আমাদের দেশের যোগাসনকে অনুসরণ করছে, সেখানে কেন ভারতীয়রা ছেঁড়া জিনস পড়ছেন?"

    তীর্থ সিংয়ের বেফাঁস মন্তব্যকে কেন্দ্র করে বুধবার থেকেই উত্তাল সোশ্যাল মিডিয়া। কড়া ভাষায় তাঁর সমালছনা করেছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি। এ বারে তীর্থ সিংকে একহাত নিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে তিনি 'নির্লজ্জ ব্যক্তি' বলে আক্রমণ শানিয়েছেন ট্যুইটার হ্যান্ডেলে। মহুয়া লেখেন, "সিএম সাহেব, যখন আপনাকে দেখি তখন উপর নিচে, সামনে পিছনে নির্লজ্জ একজন ব্যক্তিকেই দেখতে পাই।"

    প্রসঙ্গত, মঙ্গলবার শিশুদের অধিকার নিয়ে উত্তরাখণ্ড রাজ্য কমিশন দেরাদুনে একটি বিশেষ কর্মশালার আয়োজন করেছিল। সেখানে গিয়ে মহিলাদের পোশাক নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। তীর্থ বলেন, "এই ধরনের পোশাক শিশুদের মনে এবং সমাজে খারাপ দৃষ্টান্ত তৈরি করে। শিশুর সংস্কার তার বাড়ি থেকে তৈরি হয়। তাই এই ধরণের সংস্কার দেখলে সে কী শিখবে।"

    এ দিনের অনুষ্ঠানে যোগ দিতে এসে তাঁর সঙ্গে বিমানে আসা এক মহিলা সমাজকর্মীর উদাহরণ দেন তিনি। বলেন, "স্বেচ্ছাসেবী সংস্থা এক মহিলা কর্মীর সঙ্গে তাঁর বিমানে দেখা হয়েছিল। তিনি ছেঁড়া জিনস পরেছিলেন। সঙ্গে তাঁর বাচ্চাও ছিল। সমাজে কী বার্তা দিচ্ছেন ওই মহিলা? সন্তানই বা কী শিখছে?" এ হেন মন্তব্যের পরে সরব হয়েছেন নেটিজেনরা। এ প্রসঙ্গে ওই মহিলা সমাজকর্মী তীব্র আক্রমণ করে বলেন, ‘‌মুখ্যমন্ত্রীর কোনও অধিকার নেই কে, কী খাবে এবং কী পরবে তা নিয়ে মন্তব্য করার।’‌ বিরোধীরা এই মহিলা সমাজকর্মীকে সমর্থন করেছেন এবং মুখ্যমন্ত্রীর সমালোচনায় মুখর হয়েছেন।

    এ দিন তীর্থ সিং রাওয়াত বলেন, ‘‌ছেঁড়া জিনস পরছেন, তাতে হাঁটু দেখা যাচ্ছে। কোথা থেকে শেখানো হচ্ছে এসব? মেয়েরা ছেঁড়া জিনস পরছে। দকান থেকে কেনা জিনস ছেড়া না থাকলে কাঁচি দিয়ে কেটে নিচ্ছে" মহিলাদের হাঁটু বার করা পোশাক নিয়ে তিনি বিরক্তি প্রকাশ করে বলেন, "পশ্চিমী দেশগুলি ভারতীয় যোগাসন অনুসরণ করছে, নিজেদের শরীর ঢাকছে, আর আমরা নগ্নতার দিকে ছুটছি।"

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর