Home /News /national /
Lakhimpur violence| Ashis Misra arrested| যোগীরাজ্যে কৃষককে পিষে মারার অভিযোগ, ৩ দিনের জেল হেফাজত মন্ত্রিপুত্র আশিস মিশ্রর

Lakhimpur violence| Ashis Misra arrested| যোগীরাজ্যে কৃষককে পিষে মারার অভিযোগ, ৩ দিনের জেল হেফাজত মন্ত্রিপুত্র আশিস মিশ্রর

পুলিশ হেফাজতে নেওয়া হল আশিস মিশ্রকে।

পুলিশ হেফাজতে নেওয়া হল আশিস মিশ্রকে।

Lakhimpur violence| Ashis Misra arrested| শনিবার রাতে আশিস মিশ্রকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। গ্রেফতারের আগে তাকে প্রায় ১২ ঘণ্টা জেরা করা হয়।

  • Share this:

    #লখনউ: লখিমপুর কাণ্ডে অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রর পুত্র আশিস মিশ্রকে তিন দিনের জন্য জেল হেফাজতে নিল উত্তরপ্রদেশ পুলিশ। আশিস মিশ্রকে ১৪ দিনের জন্য হেফাজতে চেয়েছিল যোগীরাজ্যের পুলিশ। তবে আগামীকাল অর্থাৎ ১২ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্তই তাকে রাখতে পারবে উত্তরপ্রদেশ পুলিশ। আদালতের তরফের শর্ত দেওয়া হয়েছে , কোনও ভাবেই আশিস মিশ্রকে জেলার নামে হেনস্থা করা যাবে না। জিজ্ঞাসাবাদের সময় আশিস মিশ্রর আইনজীবী উপস্থিত থাকবেন।

    শনিবার রাতে আশিস মিশ্রকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। গ্রেফতারের আগে তাকে প্রায় ১২ ঘণ্টা জেরা করা হয়।  অভিযোগ লখিমপুরে মন্ত্রীপুত্রর গাড়ি চার কৃষককে পিষে দেয়। আর সেই গাড়িটি চালাচ্ছিলেন স্বয়ং মন্ত্রীপুত্রই । এই অভিযোগ অস্বীকার করেন অজয় মিশ্র। কিন্তু বিরোধীরা ক্রমেই সুর ছড়াতে থাকে। আসরে নামেন রাহুল ও প্রিয়াঙ্কা গান্ধী।

    পুলিশের যুক্তি ১২ ঘণ্টা জেরা করেও কোনও উত্তর আদায় করা যায়নি আশিসের থেকে। অন্য দিকে আশিসের আইনজীবী বলছেন, সিট যে ৪০টি প্রশ্ন সাজিয়েছিল আশিসের জন্য, তার প্রতিটির উত্তর ধরে ধরে দিয়েছেন মন্ত্রীপুত্র।

    এদিকে সম্যুক্ত কিষাণ মোর্চা রবিবারেই বলে রেখেছিল, সোমবারের মধ্যে আশিস গ্রেফতার না হলে লখিমপুর কাণ্ডকে সামনে রেখে রাজ্যজুড়ে প্রতিবাদ হবে।

    উল্লেখ্য লখিমপুর নিয়ে টানা প্রতিবাদ করে যাচ্ছেন বিরেোধীরা। সুর চড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। নিন্দার ঝড়ে ব্যাকফুটে চলে গিয়ে যোগী সরকার সম্প্রতি প্রিয়াঙ্কা-রাহুলকেও লখিমপুর যাওযার অনুমতি দিয়ে দেয়। বিরোধী শক্তি চাইছে লখিমপুরকে সামনে রেখেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে ঐক্য বাড়িয়ে নিতে।

    Published by:Arka Deb
    First published:

    Tags: UP Violence

    পরবর্তী খবর