• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • বুধে মুখ‍্যমন্ত্রী পদে শপথ, তার আগে আজ সনিয়া ও রাহুল গান্ধির সঙ্গে বৈঠক কুমারস্বামীর

বুধে মুখ‍্যমন্ত্রী পদে শপথ, তার আগে আজ সনিয়া ও রাহুল গান্ধির সঙ্গে বৈঠক কুমারস্বামীর

JD(S) President HD Kumaraswamy greets KPCC chief G Parameshwara in Bengaluru.

JD(S) President HD Kumaraswamy greets KPCC chief G Parameshwara in Bengaluru.

নরেন্দ্র মোদির বিজয় রথ রুখতে, দখিনা হাওয়া কি ২০১৯-এ ঝড় হবে? মঞ্চ তৈরি করে দিয়েছে কর্ণাটক। কংগ্রেস-জেডিএস জোটের মুখ‍্যমন্ত্রী প্রার্থী হিসেবে বুধবার শপথ নেবেন H D কুমারস্বামী।

  • Share this:

    #নয়াদিল্লি: বুধে মুখ‍্যমন্ত্রী পদে শপথ। তার আগে আজ সনিয়া ও রাহুল গান্ধির সঙ্গে দেখা করবেন কর্ণাটকের ভাবী মুখ‍্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী।

    নরেন্দ্র মোদির বিজয় রথ রুখতে, দখিনা হাওয়া কি ২০১৯-এ ঝড় হবে? মঞ্চ তৈরি করে দিয়েছে কর্ণাটক। কংগ্রেস-জেডিএস জোটের মুখ‍্যমন্ত্রী প্রার্থী হিসেবে বুধবার শপথ নেবেন H D কুমারস্বামী। সেই অনুষ্ঠানমঞ্চেই দেখা যাবে মোদি বিরোধীদের শক্তি প্রদর্শন। থাকবেন পশ্চিমবঙ্গের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। আমন্ত্রিত সনিয়া গান্ধি, রাহুল গান্ধিও।

    আরও পড়ুন: উত্তরপ্রদেশে এক ভয়াবহ পথ দুর্ঘটনার শিকার জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী মনীষা রায়

    সূত্রের খবর, রাহুল গান্ধি ছাড়াও কর্ণাটকের মুখ‍্যমন্ত্রীর শপথগ্রহ অনুষ্ঠানে, আমন্ত্রিতের তালিকায় রয়েছেন বহুজন সমাজ পার্টির মায়াবতী, সমাজবাদী পার্টির অখিলেশ যাদব, ওড়িশার মু‍খ‍্যমন্ত্রী নবীন পট্টনায়েক, অন্ধ্রপ্রদেশের মুখ‍্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, তেলঙ্গানার মুখ‍্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের মতো বিজেপি বিরোধীরা।

    আরও পড়ুন: কর্ণাটক ভোট শেষ, মোদি-শাহ জুটির পরবর্তী পদক্ষেপ অপারেশন তেলেঙ্গনা

    বিরোধীরা যখন কর্ণাটককে সামনে রেখে মোদি বিরোধী মঞ্চ গড়তে কোমর বেঁধেছে, তখন পাল্টা বিজেপিও সেই জোটে ফাটল ধরাতে তৎপর। আর তাই সতর্ক কংগ্রেস। ইয়েদুরাপ্পা সংখ‍্যা জোগাড় করতে না পেরে জোর ধাক্কা খেয়েছেন। কিন্তু, না আঁচালে বিশ্বাস নেই। তাই, বেঙ্গালুরুর কাছে একটি হোটেলেই দলের সব বিধায়কদের রেখে দিয়েছে কংগ্রেস। এদিকে, কংগ্রেস-জেডিএসের মন্ত্রিসভা কীরকম হবে তা নিয়েও দুই শিবিরের মধ‍্যে দফায় দফায় চলছে আলোচনা। সূত্রের খবর, উপমুখ‍্যমন্ত্রী করা হতে পারে কর্ণাটকের কংগ্রেস সভাপতি, দলিত নেতা, জি পরমেশ্বরকে।

    First published: