Home /News /national /

Jawed Habib Apologised: মহিলার মাথায় থুতু ফেলে চরম বিতর্ক, ক্ষমা চাইলেন জাভেদ হাবিব!

Jawed Habib Apologised: মহিলার মাথায় থুতু ফেলে চরম বিতর্ক, ক্ষমা চাইলেন জাভেদ হাবিব!

Jawed Habib Apologised

Jawed Habib Apologised

বিতর্ক শুরু হওয়ার পরই অবশ্য ক্ষমা চেয়েছেন জাভেদ হাবিব (Jawed Habib Apologised)।

  • Share this:

    #কলকাতা: জনপ্রিয় হেয়ারস্টাইলিস্ট জাভেদ হাবিবের এমন কাণ্ড দেখে গোটা দেশ চমকে উঠেছিল। যাঁর হেয়ারস্টাইল ও স্যালোঁর ভক্ত এত মানুষ, সেই তিনিই কিনা মহিলার মাথায় থুতু ফেলে চুল কাটছেন? তাও আবার সেমিনারে, মঞ্চের উপর দাঁড়িয়ে এত এত মানুষের সামনে? সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার সেই ভিডিও ভাইরাল হতেই তুমুল বিতর্ক শুরু হয়েছিল। মঞ্চে বসা সেই মহিলা জাভেদ হাবিবের বিরুদ্ধে হেনস্থার অভিযোগও করেছেন। সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

    এর পরেই জাভেদ হাবিবের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। এই সপ্তাহের শুরুর দিকে উত্তরপ্রদেশের মুজফফরবগরে একটি সেমিনারে অংশ নিয়ে এমন কাণ্ড ঘটান জাভেদ হাবিব। বিতর্ক শুরু হওয়ার পরই অবশ্য ক্ষমা চেয়েছেন জাভেদ হাবিব (Jawed Habib Apologised)। তাঁর দাবি, এটি একেবারেই মজা করে করেছিলেন তিনি (Jawed Habib Apologised)। জাতীয় মহিলা কমিশনও জাভেদ হাবিবের বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপের আবেদন করেছে। বৃহস্পতিবারই ট্যুইট করে এই ঘটনার নিন্দা করেছে কমিশন।

    আরও পড়ুন: মহিলার মাথায় থুতু ফেলে চুল কেটে দিচ্ছেন জাভেদ হাবিব! তুমুল ভাইরাল ভিডিও, দেখুন

    গোটা ঘটনায় দুঃখপ্রকাশ করে জাভেদ হাবিবের (Jawed Habib Apologised) বক্তব্য, 'আমি শুধু বলতে চাই এগুলি প্রফেশনাল ওয়ার্কশপ, আমাদের পেশারই সমস্ত লোকেরা এই ওয়ার্কশপে আসেন। এই সেশনগুলি খুব লম্বা হয়ে গেলে আমাদের হাসাতে হয়। আমি কী বলি? আপনি যদি দুঃখ পেয়ে থাকেন, আমি আমার মন থেকে ক্ষমা চাইছি। আমাকে ক্ষমা করে দিন, আমি ভুল করেছি'। হাবিবের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

    আরও পড়ুন: আয়নার সামনে দাঁড়িয়ে নগ্ন সেলফি ব্রিটনি স্পিয়ার্সের, পোস্ট করতেই ভাইরাল!

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, এক স্টেজের উপর চেয়ারে বসে রয়েছেন ওই মহিলা। চুলের যত্ন নেওয়ার টিপস দিতে দিতে ওই মহিলার চুল কাটার প্রস্তুতি নিচ্ছেন জনপ্রিয় হেয়ারস্টাইলিস্ট জাভেদ হাবিব। ভিডিওতে জাভেদ হাবিবকে বলতে শোনা গিয়েছে, 'আমার চুলটা খারাপ, কেন চুলটা খারাপ? কারণ শ্যাম্পু দেওয়া হয়নি'। তিনি আরও বলতে থাকেন, 'মন দিয়ে শোনো... যদি জলের অভাব হয় না...', এই বলেই মহিলার মাথায় থুতু ফেলেন জাভেদ হাবিব। তার পর বলেন, 'আরে এই থুতুতে জীবন রয়েছে'। এর পরই মহিলা সোশ্যাল মিডিয়ায় ভিডিও করে অভিযোগ করেন, শুরু হয় বিতর্ক।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Haircut, Viral Video

    পরবর্তী খবর