Home /News /national /

অচৈতন্য অবস্থায় হাসপাতালে ভর্তি ইন্দ্রাণী

অচৈতন্য অবস্থায় হাসপাতালে ভর্তি ইন্দ্রাণী

File Photo of Indrnai Mukherjea

File Photo of Indrnai Mukherjea

  • Share this:

    #মুম্বই: শিনা বোরা হত্যাকাণ্ডের নেপথ্যে থাকা প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে শুক্রবার গভীর রাতে হাসপাতালে ভর্তি করা হল ৷ এখন তিনি মুম্বইয়ের জে জে হাসপাতালের আইসিসিইউতে ভর্তি ৷

    হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অতিরিক্ত ড্রাগ সেবনের কারণেই অসুস্থ হয়ে পড়েন ইন্দ্রাণী ৷ চিকিৎসকদের দাবি, অতিরিক্ত ড্রাগের জেরেই তাঁর শরীর খারাপ হয়ে যায় । তাঁর রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে। এখনও রিপোর্ট হাতে পায়নি চিকিত্সকরা। তাঁকে হাসপাতালের ইমারজেন্সি ওয়ার্ডে প্রথমে নিয়ে আসা হয়। এখন তিনি হাসপাতালের আইসিসিইউতে রয়েছেন। তবে তাঁর শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর।

    আজ শনিবার সকালে একদল চিকিত্সক তাঁকে পরীক্ষা করেন। একটি সিটি স্ক্যানও করা হয়েছে বলে জানা গিয়েছে। এর আগে ২০১৫ সালেও একবার ইন্দ্রাণীকে হাসপাতালে ভর্তি করতে হয়। সে সময়ও তাঁকে অচৈতন্য অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

    বর্তমানে শিনা বোরা হত্যাকাণ্ডে যুক্ত থাকার অভিযোগে মুম্বইয়ের বাইকুল্লা জেলে ছিলেন তিনি। নিজের মেয়ে শিনা বোরাকে খুনের অভিযোগে গ্রেফতার হন ইন্দ্রাণী। গ্রেফতার হন তাঁর স্বামী তথা মিডিয়া ব্যারন পিটার মুখোপাধ্যায়ও। পরবর্তীতে অবশ্য ইন্দ্রাণীর সঙ্গে পিটার মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক তলানিতে ঠেকে। এমনকী, শিনা বোরাকে অপরণের ছক কষেছিলেন বলেও স্বামী পিটার মুখোপাধ্যায়ের বিরুদ্ধে সিবিআই আদালতে দাবি করেন ইন্দ্রাণী। এ জন্য পিটারের মোবাইলের কল লিস্ট পরীক্ষা করার আবেদনও জানান ইন্দ্রাণী। তাঁর দাবি ছিল, অন্য একটি নম্বর থেকে শিনাকে হত্যার ষড়যন্ত্র চালিয়েছিলেন পিটার।

    First published:

    Tags: Indrani Mukerjea, JJ Hospital, Murder Case, Sheena Bora, Sheena Bora Murder Case

    পরবর্তী খবর