corona virus btn
corona virus btn
Loading

মাত্র ৩০ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে ১০ লাখ টাকা নিয়ে হাওয়া হয়ে গেল ১০ বছরের খুদে

মাত্র ৩০ সেকেন্ডে ব্যাঙ্ক থেকে ১০ লাখ টাকা নিয়ে হাওয়া হয়ে গেল ১০ বছরের খুদে
প্রতীকী চিত্র ।

প্রকাশ্য দিবালোকে, সকলের সামনে দিয়ে মাত্র ৩০ সেকেন্ডে ১০ লাখ টাকা চুরি করে নিয়ে চম্পট দিল ১০ বছরের খুদে । অথচ কেউ তাকে ধরতেই পারল না ।

  • Share this:

#ভোপাল: অসাধারণ দক্ষতা, তুখোড় ক্ষিপ্রতা । দেখে কে বলবে এমন খতরনাক ডাকাতের বয়স মাত্র দশ! এমনই দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের নিমাচ জেলায় । প্রকাশ্য দিবালোকে, সকলের সামনে দিয়ে মাত্র ৩০ সেকেন্ডে ১০ লাখ টাকা চুরি করে নিয়ে চম্পট দিল ১০ বছরের খুদে । অথচ কেউ তাকে ধরতেই পারল না । এমনকি খেয়ালও করল না কেউ । তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ দেখে তাজ্জব বনে যায় খোদ পুলিশও ।

১০ বছরের শিশুটি ব্যাঙ্কে ঢুকে এ দিক, ও দিক ঘোরাফেরা করছিল । বাচ্চারা যেমন করেই থাকে । তাকে দেখে কারও সন্দেহ হয়নি । ওই শিশুকে সাহায্য করছিল বছর কুড়ির অন্য একটি যুবক । তাকে নির্দেশ দিতে দেখা যায় শিশুটিকে । এক সময় ক্যাশ কাউন্টার একটু সময়ের জন্য খালি রয়েছে দেখতে পেয়ে মুহূর্তের মধ্যে সেখান থেকে দু’টি ৫০০ টাকার বান্ডিল সরিয়ে নেয় ওই শিশুটি । এরপর বিদ্যুতের বেগে হাওয়া হয়ে যায় । তার পিছু পিছু দৌড় দেয় আরও দুই বছর কুড়ির যুবকও ।

তিনজনকে এ ভাবে পালিয়ে যেতে দেখেই সন্দেহ দানা বাঁধে সকলের মনে । তখনই দেখা যায়, ক্যাশ কাউন্টারে টাকা কম রয়েছে । এই ঘটনায় যদিও কেউ এখনও গ্রেফতার হয়নি ।

Published by: Simli Raha
First published: July 17, 2020, 1:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर