'মোদি ক্ষমতায় ফিরলে দায়ী হবেন রাহুল গান্ধি,' জোট নিয়ে বিস্ফোরক কেজরিওয়াল

'মোদি ক্ষমতায় ফিরলে দায়ী হবেন রাহুল গান্ধি,' জোট নিয়ে বিস্ফোরক কেজরিওয়াল

  • Share this:

    #নয়াদিল্লি: বিজেপি ক্ষমতায় ফিরলে তার জন্য দায়ী থাকবেন রাহুল গান্ধি, মন্তব্য করেছেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল । আপের নির্বাচনী ইশতাহার প্রকাশ অনুষ্ঠানে মহাজোট নিয়ে সরাসরি রাহুলকেই দুষেছেন কেজরিওয়াল ।

    লোকসভা নির্বাচনে আপ-কংগ্রেস জোট শেষ পর্যন্ত বাস্তবায়িত হয়নি । আপ কোনওদিনও কংগ্রেসের সঙ্গে জোট গড়ার 'স্বপ্ন' দেখেনি কিন্তু দেশকে বাঁচাতে চেয়েছিল। আমরা সবরকম ভাবেই কংগ্রেসের সঙ্গে জোট গড়তে চেয়েছিলাম কিন্তু লোকসভা নির্বাচনে মোদি ক্ষমতায় এলে তার জন্য দায়ী থাকবেন একমাত্র রাহুল গান্ধি, মন্তব্য করেছেন কেজরিওয়াল ।

    আমার একটাই প্রশ্ন, কোন জোট ট্যুইটারে গঠিত হয়? জোট যদি গুরুত্বপূর্ণ হত তাহলে সরাসরি আলোচনা করার প্রয়োজন ছিল, প্রকাশ্যে শুধুমাত্র বিবৃতি দিয়ে কোনও সমস্যার সমাধান হয় না, রাহুলকে নিশানা করে জানিয়েছেন কেজরিওয়াল। পাশাপাশি কেজরিওয়ালের স্পষ্ট বক্তব্য রাহুলের কোনওদিনই ইচ্ছাই ছিল না এই জোট গঠন করার ।

    কংগ্রেসের সঙ্গে আসন সমঝোতা করার অর্থ সবকটি আসনে পরাজয় স্বীকার করে নেওয়া কারণ দিল্লিতে কোনওভাবেই কংগ্রেস জিতবে না । কংগ্রেসের সঙ্গে ৪:৩ আসন সমঝোতা করা অনেকটা বিজেপিকে ৩টি আসন দেওয়ার সমান ও বিজেপিকে আসন দেওয়া আমি মেনে নিতে পারব না , স্বীকারোক্তি কেজরিওয়ালের।

    First published: