‘পরীক্ষা পে চর্চা ২০২০’, কীভাবে প্রধানমন্ত্রীকে প্রশ্ন করার সুযোগ মিলবে?

সোমবার সকালে তালকোটরা স্টেডিয়ামে নরেন্দ্র মোদির পরীক্ষা পে চর্চা। প্রধানমন্ত্রীকে সরাসরি প্রশ্ন করার সুযোগ।

সোমবার সকালে তালকোটরা স্টেডিয়ামে নরেন্দ্র মোদির পরীক্ষা পে চর্চা। প্রধানমন্ত্রীকে সরাসরি প্রশ্ন করার সুযোগ।

  • Share this:

    #নয়াদিল্লি: পরীক্ষার আগে প্রধানমন্ত্রীর পেপ টক। ২০ জানুয়ারি পরীক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে বার্তা দেবেন প্রধানমন্ত্রী। ই-মেল, অ্যাপ, ওয়েবসাইট ও সোশ্যাস মিডিয়ায় পাঠানো বাছাই করা প্রশ্নের উত্তরও দেবেন নরেন্দ্র মোদি।

    সোমবার সকালে তোলকোটরা স্টেডিয়ামে নরেন্দ্র মোদির পরীক্ষা পে চর্চা। প্রধানমন্ত্রীকে সরাসরি প্রশ্ন করার সুযোগ। অনেকেই জীবনের প্রথম বড় পরীক্ষা দেওয়ার মুখে। অন্যরা কেউ দ্বাদশ শ্রেণীর পড়ুয়া।

    প্রধানমন্ত্রীর পরীক্ষা পে চর্চা। এই নিয়ে তিনবার। প্রধানমন্ত্রী শুধু পরীক্ষার ভয় কাটানোর পথই দেখান না , জীবনে সাফল হওয়ার দিশাও দেখান। পরীক্ষা মে চর্চা ঘিরে ছাত্রছাত্রী থেকে অভিভাবক - সব মহলেই আগ্রহ তুঙ্গে।

    ছাত্রছাত্রীদের প্রশ্নের উত্তর দেবেন প্রধানমন্ত্রী। কীভাবে প্রধানমন্ত্রীকে প্রশ্ন করার সুযোগ মিলবে? - প্রধানমন্ত্রীর নিজস্ব ওয়েবসাইটে প্রশ্ন পাঠানো যাবে - ই-মেল, অ্যাপ ও পিএমওতে চিঠি দিয়েও প্রশ্ন পাঠানো যাবে - অনুষ্ঠানে সরাসরি প্রশ্ন করারও সুযোগ থাকছে

    এর আগে দু-বার পরীক্ষা পে চর্চায় অভিভাবক ও শিক্ষকরাও প্রধানমন্ত্রীকে সরাসরি প্রশ্ন করেছেন। এবার আর সেই সুযোগ থাকছে না। মানবসম্পদ মন্ত্রক সূত্রে খবর, প্রধানমন্ত্রী যত বেশি সম্ভব পড়ুয়াদের প্রশ্ন চান। চান তাদের সঙ্গে কথাবার্তা বলতে। তাই এবার প্রশ্ন করার সুযোগ শুধু পরীক্ষার্থীদেরই।

    Published by:Dolon Chattopadhyay
    First published: