Assam Polls : নির্বাচনী মঞ্চে গানের তালে নাচলেন নেতারা, রাজনৈতিক সভা না 'জলসা'? তাজ্জব নেটিজেনরা

Assam Polls : নির্বাচনী মঞ্চে গানের তালে নাচলেন নেতারা, রাজনৈতিক সভা না 'জলসা'? তাজ্জব নেটিজেনরা

"সভা না জলসা?" Photo-Collected

একুশের ভোটে বাংলার পাশাপাশি অসমেও ব্যাপক ব্যবধানে জয়ের ভবিষ্যৎবাণী করে রেখেছে কেন্দ্রের শাসক দল ভারতীয় জনতা পার্টি।

  • Share this:

    #গুয়াহাটি : বিধানসভা ভোটগ্রহণ (Assam Assembly Poll 2021) প্রক্রিয়া শুরু হয়েছে অসমেও। বাংলার মত এই রাজ্যেও নির্বাচনী প্রচার এখন তুঙ্গে। একুশের ভোটে বাংলার পাশাপাশি অসমেও ব্যাপক ব্যবধানে জয়ের ভবিষ্যৎবাণী করে রেখেছে কেন্দ্রের শাসক দল ভারতীয় জনতা পার্টি। প্রচারে নেমে রবিবার জনসভার ভিড় দেখে আবেগ ধরে রাখতে পারেননি অসমে বিজেপির শীর্ষ নেতা তথা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব সরমা। মঞ্চে উঠে শুরু করে দেন তুমুল নাচ।

    হেমন্ত নিজেই সেই ভিডিও টুইট করে লেখেন, জনসভায় ভিড় দেখে তিনি একেবারেই হতবাক। ২০০১ সাল থেকে জলুকবাড়ী আসনে জয়ী হয়ে আসছেন তিনি। সরমার সেই টুইট করা ভিডিওতে তাকে নাচতে দেখায় নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, জনসভায় উপস্থিত জনতাকেও তিনি তার অনুকরণ করতে বলেন, তারপর নেতার নাচে মুচকি হেসে তালে তাল মেলাতে দেখা যায় জনতাকেও।

    তবে মঞ্চে উঠে তুমুল নেচে ভাইরাল হেমন্ত বিশ্ব সরমা (Himanta Biswa Sarma) একাই হলেন না, অন্যদিকে ২০২১ এর বিধানসভা নির্বাচনে প্রচার মঞ্চে উঠে নাচতে দেখা যায় এই রাজ্যের কংগ্রেসের এক শীর্ষ নেতাকেও। আর এক পৃথক কর্মসূচিতে বিপুল জনতার সঙ্গে নেচে রীতিমত ভাইরাল হয়ে যান কংগ্রেস নেতা গৌরব গোগোই (Gourav Gogoi)। ভোটের প্রাক্কালে (Assam Elections 2021) দুই দলের দুই শীর্ষ নেতার এহেন মঞ্চ কাঁপানো বেশ মজার চোখেই দেখছে গোটা দেশ।

    যদিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই এই ভিডিওগুলি নিয়ে সমালোচনা শুরু করেন নেটিজেনদের একাংশ। ভিডিওটি দেখে রাজনৈতিক সমাবেশ (Election Campaign) 'কনসার্ট' অর্থাৎ 'জলসা' হয়ে উঠেছে বলেও মন্তব্য করেন কেউ কেউ। উল্লেখ্য, অসমেও প্রথম দফার নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৭ মার্চ।

    Published by:Sanjukta Sarkar
    First published: