corona virus btn
corona virus btn
Loading

নিজের বিউটি পার্লারেই খুন তরুণী TikTok স্টার, বিছানার মধ্যে ঢুকে রাখা হল মৃতদেহ!

নিজের বিউটি পার্লারেই খুন তরুণী TikTok স্টার, বিছানার মধ্যে ঢুকে রাখা হল মৃতদেহ!
প্রতীকী চিত্র ।

নীরজ নামে ওই তারকার এক বন্ধু জানিয়েছেন, গত কয়েকদিন তিনি এই ঘরে এসেছেন, এমনকী ওই বিছানাতেও শুয়েছেন । কিন্তু কিছুই বুঝতে পারেননি ।

  • Share this:

#রোহতক: অসমের পর এ বার মধ্যপ্রদেশের রোহতক । নিজের বিউটি পার্লারের মধ্যেই খুন হয়ে গেলেন জনপ্রিয় টিকটক তারকা শিবানী । তাঁকে খুন করে মৃতদেহ স্যালোঁর বিছানার মধ্যে ভরে রেখে দেওয়ার অভিযোগ উঠছে শিবানীর বন্ধু ও প্রতিবেশী আরিফের বিরুদ্ধে । অভিযুক্ত আরিফ গত দু’দিন ধরে পলাতক । তাঁকে খোঁজার চেষ্টা চালাচ্ছে রোহতক পুলিশ । আরিফের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করেছে শিবানীর পরিবার ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৮ জুন সকালে শিবানীর টিকটক পার্টনার ও বন্ধু নীরজ বিউটি পার্লার খুলতে এসে দুর্গন্ধ পান । সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে পার্লারের বিছানার মধ্যে থেকে শিবানীর মৃতদেহ উদ্ধার করে । নীরজ জানিয়েছেন, গত কয়েকদিন তিনি এই ঘরে এসেছেন, এমনকী ওই বিছানাতেও শুয়েছেন । কিন্তু কিছুই বুঝতে পারেননি । এ দিন সকালে দুর্গন্ধ পাওয়ায় তাঁর খটকা লাগে ।

গত সপ্তাহে শিবানী একদিন পার্লারে আসেন, সে দিন আরিফের সঙ্গে তাঁর দেখা করার কথা ছিল । এরপর আরিফ এলে নিজের বোনের সঙ্গে আরিফের কথাও বলিয়ে দেন শিবানী । এরপরেই নিজের ফোন থেকে বোনকে হোয়াটসঅ্যাপে জানান, তিনি দু’দিনের জন্য হরিদ্বারে যাচ্ছেন । তবে স্থানীয়রা জানাচ্ছেন, শিবানীকে মাঝেমধ্যেই উত্যক্ত করতেন আরিফ । এই নিয়ে তাঁদের মধ্যে ঝামেলাও চলছিল । ঘটনার দিন থেকে আরিফ পলাতক । শিবানীর মোবাইলও পাওয়া যাচ্ছে না । তবে শনিবার পর্যন্ত তাঁর অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করা হয়েছে ।

Published by: Simli Raha
First published: June 29, 2020, 3:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर