নিজের বিউটি পার্লারেই খুন তরুণী TikTok স্টার, বিছানার মধ্যে ঢুকে রাখা হল মৃতদেহ!

প্রতীকী চিত্র ।

নীরজ নামে ওই তারকার এক বন্ধু জানিয়েছেন, গত কয়েকদিন তিনি এই ঘরে এসেছেন, এমনকী ওই বিছানাতেও শুয়েছেন । কিন্তু কিছুই বুঝতে পারেননি ।

  • Share this:

    #রোহতক: অসমের পর এ বার মধ্যপ্রদেশের রোহতক । নিজের বিউটি পার্লারের মধ্যেই খুন হয়ে গেলেন জনপ্রিয় টিকটক তারকা শিবানী । তাঁকে খুন করে মৃতদেহ স্যালোঁর বিছানার মধ্যে ভরে রেখে দেওয়ার অভিযোগ উঠছে শিবানীর বন্ধু ও প্রতিবেশী আরিফের বিরুদ্ধে । অভিযুক্ত আরিফ গত দু’দিন ধরে পলাতক । তাঁকে খোঁজার চেষ্টা চালাচ্ছে রোহতক পুলিশ । আরিফের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করেছে শিবানীর পরিবার ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৮ জুন সকালে শিবানীর টিকটক পার্টনার ও বন্ধু নীরজ বিউটি পার্লার খুলতে এসে দুর্গন্ধ পান । সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে পার্লারের বিছানার মধ্যে থেকে শিবানীর মৃতদেহ উদ্ধার করে । নীরজ জানিয়েছেন, গত কয়েকদিন তিনি এই ঘরে এসেছেন, এমনকী ওই বিছানাতেও শুয়েছেন । কিন্তু কিছুই বুঝতে পারেননি । এ দিন সকালে দুর্গন্ধ পাওয়ায় তাঁর খটকা লাগে ।

    গত সপ্তাহে শিবানী একদিন পার্লারে আসেন, সে দিন আরিফের সঙ্গে তাঁর দেখা করার কথা ছিল । এরপর আরিফ এলে নিজের বোনের সঙ্গে আরিফের কথাও বলিয়ে দেন শিবানী । এরপরেই নিজের ফোন থেকে বোনকে হোয়াটসঅ্যাপে জানান, তিনি দু’দিনের জন্য হরিদ্বারে যাচ্ছেন । তবে স্থানীয়রা জানাচ্ছেন, শিবানীকে মাঝেমধ্যেই উত্যক্ত করতেন আরিফ । এই নিয়ে তাঁদের মধ্যে ঝামেলাও চলছিল । ঘটনার দিন থেকে আরিফ পলাতক । শিবানীর মোবাইলও পাওয়া যাচ্ছে না । তবে শনিবার পর্যন্ত তাঁর অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করা হয়েছে ।

    Published by:Simli Raha
    First published: