Home /News /national /
WB Migrant worker beaten to death in Haryana| বিজেপি রাজ্য হরিয়ানায় পিটিয়ে মারা হল বাংলার শ্রমিককে! অভিযোগে শোরগোল...

WB Migrant worker beaten to death in Haryana| বিজেপি রাজ্য হরিয়ানায় পিটিয়ে মারা হল বাংলার শ্রমিককে! অভিযোগে শোরগোল...

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

কথা কাটাকাটি চলার সময় রড দিয়ে তাঁকে পিটিয়ে মারা হয় (WB Migrant worker beaten to death in Haryana) বলে অভিযোগ বাড়ির লোকজনের।

  • Last Updated :
  • Share this:

#গুরগাঁও: হরিয়ানাতে পিটিয়ে মারা হল বাংলা  থেকে কাজ করতে যাওয়া  পরমেশ্বর ধারা নামক এক যুবককে। পাথরপ্রতিমার  দক্ষিণ গোপালনগরের বাসিন্দা দিল্লির গুরগাঁও ঘোষণাগাঁওয়ের ৪৯ নম্বর সেক্টরের বাঙালি  কলোনিতে থাকতেন। রবিবার বিকালে স্থানীয় কিছু মানুষের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। এই কথা কাটাকাটি চলার সময় রড দিয়ে তাঁকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ বাড়ির লোকজনের।

দিল্লিতে গত ১ জুন পাথরপ্রতিমার রাক্ষসখালির বাসিন্দা অসিত দাসকে এলাকায় পিটিয়ে মারা হয়েছিল।এবার হরিয়ানায় এই রাজ্য থেকে কাজ করতে যাওয়া শ্রমিককে পিটিয়ে মারার ঘটনায়, প্রশ্ন উঠেছে রাজ্যের পরিযায়ী শ্রমিকদের নিরাপত্তা নিয়ে।

গতকাল খবর পাওয়ার পর গুরগাঁও থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পরমেশ্বরের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে অভিযোগের ভিত্তিতে কে বা কারা মারল তা নিয়ে তদন্তে পুলিশ এখনও পর্যন্ত কোনও তথ্যই মেলেনি। এই ঘটনার জেরে কাউকে গ্রেফতারও করা হয়নি।

পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন পরমেশ্বর। হরিয়ানা থেকে মাসিক কিস্তিতে বাড়িতে টাকা পাঠাতেন। সাত মাস আগে পরিযায়ী শ্রমিক হিসেবে তিনি হরিয়ানায় কাজ করতে গিয়েছিলেন। স্বাভাবিক ভাবেই পাথরপ্রতিমায় গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে পরমেশ্বরের মৃত্যুসংবাদ আসতেই। উল্লেখ্য পরমেশ্বরকে বাঁচাতে গিয়ে তাঁর স্ত্রীও আক্রান্ত হয়েছেন। সবটা জেনেই কার্যত দিশেহারা পরমেশ্বরের বৃদ্ধ বাবা-মা। আগামী দিনে কী ভাবে পেট চলবে তাও জানেন না তাঁরা।

Published by:Arka Deb
First published:

Tags: Haryana, Mob Lyingching