Mahashivratri 2021: মহাশিবরাত্রির পুণ্য ব্রত উদযাপনে মাতল বলিউড

Mahashivratri 2021: মহাশিবরাত্রির পুণ্য ব্রত উদযাপনে মাতল বলিউড

Mahashivratri 2021: কেউ গিয়েছেন মন্দিরে, কেউ নিজের শরীর করে তুলেছেন শিবময়! মুগ্ধ করবে বলিউডের মহাশিবরাত্রি উদযাপন!

অক্ষয় কুমার, অজয় দেবগণ থেকে মৌনি রায়... মহাশিবরাত্রির পুণ্য ব্রত উদযাপনে মাতল বলিউড

  • Share this:

#মুম্বই: মহাশিবরাত্রির পুণ্য ব্রত উদযাপনে সামিল হয়েছে গোটা দেশ। বাদ যায়নি বলিউডও। কী ভাবে তারকারা উদযাপন করছেন মহাশিবরাত্রি ?

মহেশ বাবু (Mahesh Babu)-- তেলুগু এই সুপারস্টারের নামও শিবের নামে। মহাশিবরাত্রির পুণ্য লগ্নে নিজের Instagram Story মারফত তিনি শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। ঈশ্বরের কাছে দেশবাসীর জন্য প্রার্থনা করেছেন আশা, সুখ, শান্তি এবং শক্তি।

অজয় দেবগণ (Ajay Devgn)

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

২০১৬ সালে মুক্তি পেয়েছিল অজয় দেবগণের ছবি শিবায় (Shivaay) । সেই ছবির একটি স্টিল তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে ত্রিশূল, নাগ-প্রসাধনের ট্যাটুতে নিজের শরীরকে শিবময় করে তুলতে। অক্ষয় কুমার (Akshay Kumar)
View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অজয়ের মতো অক্ষয়ও মহাশিবরাত্রিতে ছবির প্রচার করছেন। তবে নিজের নয়, বন্ধু কোরিওগ্রাফার গণেশ আচার্যর (Ganesh Acharya) দেহাতি ডিস্কো (Dehati Disco) ছবির। এর মোশন পোস্টারে শিবের নটরাজ রূপটি প্রাধান্য পেয়েছে। রূপালি গঙ্গোপাধ্যায় (Rupali Ganguly)
View this post on Instagram

A post shared by Rups (@rupaliganguly)

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়ের পোস্টে দেখা যাচ্ছে সুসজ্জিত এক শিবলিঙ্গ। অভিনেত্রী তাঁর পোস্টে শিবকে একাধারে রক্ষক এবং সংহারক হিসেবে বর্ণনা করেছেন।

মৌনি রায় (Mouni Roy)-- বলিউডের জনপ্রিয় এই নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্টে উঠে এসেছে দক্ষিণ ভারতের প্রাচীন এক মন্দিরের একাধিক সারিবদ্ধ শিবলিঙ্গ এবং তা অর্চনার ছবি। তিনি দু'টি ছবি পোস্ট করেছেন। যার একটিতে দেখা যাচ্ছে পূজা শুরু হওয়ার আগের মুহূর্ত। দ্বিতীয়টিতে সুসজ্জিত শিবলিঙ্গের সামনে হাত জোড় করা মৌনি।

শ্রুতি হাসান (Shruti Haasan)-- নিজের Instagram Story-তে শেয়ার করেছেন শিবের একটি বহুবর্ণ পূর্ণাবয়ব ছবি, শুভেচ্ছা জানিয়েছেন সকলকে।

First published: