• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Happy Birthday Amit Shah: অমিত শাহের জন্মদিন, শুভেচ্ছাবার্তায় কী লিখলেন নরেন্দ্র মোদি?

Happy Birthday Amit Shah: অমিত শাহের জন্মদিন, শুভেচ্ছাবার্তায় কী লিখলেন নরেন্দ্র মোদি?

অমিত শাহ।

অমিত শাহ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ (PM Modi) কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি নেতা ও বিরোধী দলের নেতারাও সোশ্যাল মিডিয়ায় অমিত শাহকে (Amit Shah) জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন (Happy Birthday Amit Shah)।

  • Share this:

    #নয়াদিল্লি: শুক্রবার ৫৭ বছরে পা দিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Happy Birthday Amit Shah)। ১৯৬৪ সালের ২২ অক্টোবর মুম্বইতে জন্মেছিলেন অমিত শাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ (PM Modi) কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি নেতা ও বিরোধী দলের নেতারাও সোশ্যাল মিডিয়ায় অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন (Happy Birthday Amit Shah)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ট্যুইটারে অমিত শাহকে (Amit Shah) শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, 'জন্মদিনের শুভেচ্ছা অমিত শাহজিকে। অমিত ভাইয়ের সঙ্গে দীর্ঘ বছর ধরে কাজ করছি এবং দল-সরকারকে মজবুত করতে তাঁর যোগদান দেখেছি। আশা করি উনি একই ভাবে দেশের সেবা করে যেতে পারবেন। তাঁর দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যের কামনা করি'। (Happy Birthday Amit Shah)

    প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও ট্যুইটারে অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, 'শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা আমাদের সিনিয়র সহকর্মী ও দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জন্মদিনে। দেশকে নিরাপদ ও সুরক্ষিত করতে তাঁর অসামান্য অবদান রয়েছে। দেশসেবায় তাঁর দীর্ঘ যোগদান ও সুস্বাস্থ্যের কামনা করি'। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা ট্যুইটারে লিখেছেন, 'দেশের প্রতি আপনার কঠোর পরিশ্রম ও কাজ সকলের কাছে উদাহরণ। ঈশ্বরের কাছে আপনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যের কামনা করি'।

    পরিবহণমন্ত্রী নীতিন গডকড়ি লিখেছেন, 'আমার সহকর্মী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুদীর্ঘ জীবন ও সাস্থ্যের প্রার্থনা করি'। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশও ট্যুইটারে অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিিন লিখেছেন, 'গোটা মহারাষ্ট্রের তরফে আমাদের অসাধারণ নেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজির সুদীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যের কামনা করি।'

    আরও পড়ুন: অমিত শাহকে খাওয়ালেন, গান শোনালেন! একদিন পরই অনুব্রতয় আস্থা বাসুদেব বাউলের

    অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিরোধী নেতা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। তিনি ট্যুইটারে লিখেছেন, 'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুদীর্ঘ জীবন ও সুস্বাস্থ্যের কামনা করি'। ঝাড়খণ্ডের মুক্তি মোর্চা নেতা ও মুখ্যমন্ত্রী হেনন্ত সোরেন ট্যুইটারে লিখেছেন, 'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের উষ্ণ অভ্যর্থনা জানাই। আগামী দিনে তাঁর সুস্বাস্থ্যের কামনা করি।' শিবশেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী লিখেছেন, 'মাননীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর সুস্বাস্থ্য ও আনন্দের কামনা করি'।

    Published by:Raima Chakraborty
    First published: