corona virus btn
corona virus btn
Loading

অপরাধ কবুল, মাসি আর তার বয়ফ্রেন্ড পর্ন দেখতে বাধ্য করত বোনঝিকে

অপরাধ কবুল, মাসি আর তার বয়ফ্রেন্ড পর্ন দেখতে বাধ্য করত বোনঝিকে
প্রতীকী ছবি

ঘটনার পর দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

  • Share this:

পুণে:‌ ভয়ঙ্কর ঘটনা বললেও কম বলা হয়। নিজের মাসি, বয়ফ্রেন্ডকে নিয়ে অত্যাচার চালালো বোনঝি–এর ওপর। ঘটনার কথা জানাজানি হতেই পুলিশ অভিযোগ দায়ের করলেন কিশোরীর মা। অভিযোগ, ১৬ বছরের মেয়েকে মাসি আর মাসির বয়ফ্রেন্ড মিলে যৌন হেনস্থা করেছেন। এপ্রিল মাসে লকডাউনের সময় উনদরি এলাকার একটি আবাসনে এ‌ই ঘটনা ঘটে।

পুলিশ অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলা আর তার বয়ফ্রেন্ডকে গ্রেফতার করেছে। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

পুলিশ ঘটনার বিস্তারিত জানিয়েছে। ওই কিশোরীর মা অভিযোগ করেছেন, লকডাউনের সময় উনদরি এলাকায় নিজের বোনের বাড়িতে মেয়ে সব চার সন্তানকে রেখে গিয়েছিলেন তিনি। সেই সময়েই ওই মহিলা তাঁর বয়ফ্রেন্ডকেও বাড়িতে ডাকতেন। আর তারপরেই চলত অত্যাচার। ওই কিশোরীকে জোর করে তাঁর ইচ্ছার বিরুদ্ধে পর্ন ক্লিপ দেখাতেন তাঁরা। তারপর ইদে ওই কিশোরী বাড়িতে মায়ের কাছে ফেরে। তাঁকে মা জিজ্ঞাসা করায় সে সবটা স্পষ্ট করে মা কে জানায়। তখনই মা বুঝতে পারেন আসল ঘটনাটি। তারপর তিনি পুলিশের কাছে অভিযোগ করেন।

ঘটনার পর দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের করোনা পরীক্ষা করে দেখা গিয়েছে, তারা কোভিড পজিটিভ। আদালত এদের জেল হেফাজতের নির্দেশ দিলেও জেল করোনা সংক্রমণের ভয়ে তাদের নিতে চায়নি। আপাতত সরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। তারা সুস্থ হলে বাকি সিদ্ধান্ত নেওয়া হবে। দু’‌জনই পুলিশের কাছে নিজের অপরাধ স্বীকার করেছে।

Published by: Uddalak Bhattacharya
First published: August 9, 2020, 9:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर