corona virus btn
corona virus btn
Loading

মাস্ক না পরায় ফাইন করেছিল পুলিশ, প্রতিশোধে থানারই বিদ্যুৎসংযোগ কেটে দিল অভিযুক্তেরা, সাসপেন্ড

মাস্ক না পরায় ফাইন করেছিল পুলিশ, প্রতিশোধে থানারই বিদ্যুৎসংযোগ কেটে দিল অভিযুক্তেরা, সাসপেন্ড

থানার এবং জেলার বিচারপতির বাসভবনের সংযোগ কেটে দেওয়ায় বিদ্যুৎবিভাগের দুই কর্মীকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে।

  • Share this:

#রুদ্রপ্রয়াগ: মাস্ক না পরে রাস্তায় বেরিয়েছিলেন বিদ্যুত বিভাগের দুই কর্মী। কোভিড আইন অমান্য করার কারণ জানতে চাইলে পুলিশের সঙ্গে ঝামেলা শুরু হয় তাঁদের। এরপর দুই কর্মীর থেকে আর্থিক জরিমানা আদায় করে পুলিশ। এতেই বেজে চটে যান দু'জন। প্রতিশোধ নিতে কেটে দেন থানার বিদ্যুৎসংযোগ। এতেও রাগ কমেনি। জেলা আদালতের বিচারপতির বাসভবনের বিদ্যুৎসংযোগ কেটে দেন তাঁরা।

ঘটনাটি রুদ্রপ্রয়াগের। থানার এবং বিচারপতির বাসভবনের সংযোগ কেটে দেওয়ায় দুই কর্মীকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। রুদ্রপ্রয়াগের পুলিশ সুপার জানিয়েছেন, বিদ্যুৎবিভাগের ম্যানেজিং ডিরেক্টরকে গোটা ঘটনা জানানোর পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

ঠিক কি ঘটেছিল? জানা গিয়েছে, রুদ্রপ্রয়াগের বিদ্যুৎবিভাগের দুই কর্মী মহাবীর সিং এবং সুরেন্দ্র সিং লিঙ্গয়াল মাস্ক ছাড়া  বাইক নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন। কর্তব্যরত দুই পুলিশকর্মী মনসুর আলি এবং বিজয় প্রতাপ রাহি তাঁদের দেখতে পেয়ে কোভিড আইন না মানার শাস্তি স্বরূপ ১০০ টাকা করে ফাইন করেন। আর তাতেই বেজায় চটে যান দু'জন। তবে পরবর্তীতে মহাবীর ফাইনের বিষয়টি মেনে নিলে সুরেন্দ্র তা মানতে চাননি।

বিদ্যুৎবিভাগের দুই কর্মীর দাবি, তাঁদের প্রতি অবিচার করা হয়েছে। এরপরেই তাঁরা সিদ্ধান্ত নেন থানার কারেন্টের লাইন কেটে দেবেন তাঁরা। যেমন ভাবা তেমন কাজ। দু'জনে পরামর্শ করে লাইন কেটে দেন কোতোয়ালি থানা এবং বিচারকের বাসভবনের। ঘটনার তদন্তে নেমে পুলিশ বিষয়টি জানতে পারেন। তারপরেই দু'জনকে বিদ্যুৎবিভাগ থেকে সাসপেন্ড করে কর্তৃপক্ষ।

Published by: Shubhagata Dey
First published: July 29, 2020, 2:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर