আনন্দ আহুজার আগে কার সঙ্গে সম্পর্ক ছিল সোনম কাপুরের? জানালেন খোদ নায়িকাই

Sonam Kapoor

আনন্দ আহুজার আগে কার সঙ্গে প্রেম করতেন সোনম কাপুর? জানালেন খোদ নায়িকাই

  • Share this:

    #মুম্বই: অনেকদিন ধরেই সোনম কাপুরের বিয়ে নিয়ে নানা জল্পন-কল্পনা তুঙ্গে! অবশেষে, কাপুর ও অহুজা পরিবার জানালেন, ৮মে গাটছড়া বাঁধছেন সোনম আর আনন্দ। বিয়ে হবে মুম্বইতেই।

    কিন্তু জানেন কি, সোনমের জীবনে আনন্দ আসার আগে, একজনের সঙ্গে সিরিয়াস রিলেশনশিপে ছিলেন অনিল কন্যা। সিমি গারেওয়ালের চ্যাট শো-তে জীবনের প্রথম প্রেম নিয়ে মুখ খোলেন অনিল কন্যা। নাম না বললেও, 'নীরজা'স্টার জানান, তাঁর প্রথম বয়ফ্রেন্ড ছিলেন নেদারল্যান্ডের বাসিন্দা।কিন্তু সেই সম্পর্ক টেকেনি। কারণ, ছেলেটি সোনমকে ঠকিয়েছিলেন। শোয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন সোনম,

    জানি হার্টব্রেক কতটা কষ্টের হতে পারে! আমি এই ফেজটা দিয়ে গিয়েছি। আমি একজনের সঙ্গে ডেট করছি, এবং তার জীবনে অলরেডি আরেকজন মহিলা রয়েছে... এটা যে কতটা যন্ত্রণার, কতটা অপমানের, তা  বুঝি।

    ভবিষ্যৎ স্বামীর জন্য তিনি একটা উপহার সযত্নে রেখে দিয়েছেন সোনম কাপুর। ১৬ বছর বয়সে লেখা একটা কবিতা। নাম 'অ্যাম্বিশন'। সোনমের ভাষায়,

    আমি অনেক কবিতাই লিখেছি। কিন্তু এই কবিতাটা খুব স্পেশাল। আমি নিজের কাছে প্রতিজ্ঞা করেছিলাম, যেদিন আমার 'ম্যান পারফেক্ট'-এর খোঁজ পাব, তাঁকে এই কবিতাটা দেব। বিয়ের দিন তাঁর হাতে কবিতাটা থাকবে। আমি তাঁকে বলব, আমি এরকম একটা জীবন চাই এবং দু'জন মিলে সেটা অ্যাচিভ করার চেষ্টা করব।

    First published: