Home /News /national /

শিবসেনার উপর বিরক্ত বিজেপি, ২০১৯-এ দলকে একাই যুদ্ধক্ষেত্রে নামার ডাক দিলেন অমিত শাহ

শিবসেনার উপর বিরক্ত বিজেপি, ২০১৯-এ দলকে একাই যুদ্ধক্ষেত্রে নামার ডাক দিলেন অমিত শাহ

শিবসেনার উপর বিরক্ত বিজেপি, ২০১৯-এ একাই যুদ্ধক্ষেত্রে নামার ডাক দিলেন অমিত শাহ

  • Share this:

    #নয়াদিল্লি:    বিজেপি-শিবসেনা জোট ভাঙনের জল্পনাকে আরও একধাপ উস্কে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ । তিনি জানিয়ে দিয়েছেন কোনও রকম তিক্ততা নিয়ে জোট বজায় রাখতে আগ্রহী নয় বিজেপি ও প্রয়োজন হলে ২০১৯-এর লোকসভা নির্বাচনে একাই লড়বে বিজেপি ।

    আস্থা ভোটে শিবসেনা সাংসদদের অনুপস্থিতিতে কার্যতই বিরক্ত তিনি । এছাড়াও সংসদে রাহুল গান্ধির প্রশংসায় ইতিমধ্যেই সরব হয়েছে শিবসেনা । সবমিলিয়ে কার্যত অচলাবস্থার দিকে এগিয়ে চলেছে এই জোট ।

    বিজেপি কর্মী ও সমর্থকদের ইতিমধ্যেই এই বিষয় নিয়ে অবগত করে দিয়েছেন শাহ । মহারাষ্ট্রেও সবকটি আসন থেকেই বিজেপি প্রার্থী দাঁড়াবেন-এই সিদ্ধান্তও নিয়েছে দল । দলীয় কর্মীদের নিয়ে ইতিমধ্যেই ২৩টি বিষয় সম্বলিত একটি কার্যসূচী প্রস্তুত করা হয়েছে ও এতে ২০১৯-এর নির্বাচনে বিজেপি একাই লড়বে এই নির্দেশই দেওয়া হয়েছে । কর্মীদের প্রস্তুতি নেওয়ার নির্দেশও দিয়েছে ভারতীয় জনতা পার্টি ।

    প্রসঙ্গত, মহারাষ্ট্রে এখনও শিবসেনা-বিজেপির জোট সরকার বর্তমান । কিন্তু প্রায়শই বিজেপির সমালোচনায় সরব হয়েছে শিবসেনা । এদিনও বিজেপির বিপক্ষে সরাসরি মুখ খুলেছেন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে ।

    ইতিমধ্যেই মহারাষ্ট্রের সমস্ত সোশ্যাল মিডিয়া সেলগুলিকে সক্রিয় করার নির্দেশ দিয়েছেন শাহ । 'এক বুথ, ২৫ইউথ' ফর্মুলাকে হাতিয়ার করেই মহারাষ্ট্রে থেকেই একা যাত্রা করতে চলেছে বিজেপি । প্রত্যেকটি বুথে পাঁচজন করে মোটরমাইক সহ কর্মী নিয়োগ করার নির্দেশ দিয়েছেন শাহ ।

    আরও পড়ুন:  অনাস্থা ভোট প্রসঙ্গে এবার মুখ খুললেন শিবসেনা প্রধান, জোট ভাঙন নিয়ে জল্পনা তুঙ্গে

    বিরোধীপক্ষের নির্বাচন কৌশলের প্রতিও নজর রাখার নির্দেশ দিয়েছেন বিজেপি প্রেসিডেন্ট । সবমিলিয়ে ইতিমধ্যেই জমজমাট বিজেপির ২০১৯ নির্বাচনের প্রস্তুতি । দরকার হলেও জোট ভাঙতেও পিছপা হবে না বিজেপি, আরও  একবার জানিয়ে দিলেন বিজেপি প্রধান ।

    First published:

    Tags: 2019 election, Alliance, Amit Shah, BJP, Maharashtra, Shivsena

    পরবর্তী খবর