উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পেতে দেরিতে ক্ষুব্ধ রঞ্জন গগৈ, সু্প্রিম রেজিস্ট্রারের জবাব তলব

উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পৌঁছাইনি প্রধান বিচারপতি রঞ্জন গগৈর কাছে ৷ উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পেতে কেন বিলম্ব? সুপ্রিম কোর্টের রেজিস্ট্রারের কাছে প্রশ্ন ক্ষুব্ধ প্রধান বিচারপতির।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 03:10 PM IST
উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পেতে দেরিতে ক্ষুব্ধ রঞ্জন গগৈ, সু্প্রিম রেজিস্ট্রারের জবাব তলব
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 03:10 PM IST

#নয়াদিল্লি: উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পৌঁছাইনি প্রধান বিচারপতি রঞ্জন গগৈর কাছে ৷ উন্নাওয়ের নির্যাতিতার পরিবারের চিঠি পেতে কেন বিলম্ব? সুপ্রিম কোর্টের রেজিস্ট্রারের কাছে প্রশ্ন ক্ষুব্ধ প্রধান বিচারপতির। কবে ও কীভাবে চিঠি পেয়েছে আদালত? জানতে চাইলেন রঞ্জন গগৈ। একইসঙ্গে নির্যাতিতার মেডিক্যাল রিপোর্ট তলব। উন্নাও ধর্ষণ কাণ্ডে স্বতঃপ্রণোদিত হয়ে মামলার শুনানির দিন ধার্য করেছে সুপ্রিম কোর্ট ৷

দুর্ঘটনার আগেই হামলার আশঙ্কায় চিঠি। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিকে জানিয়েছিল উন্নাওয়ের নির্যাতিতার পরিবার। মঙ্গলবারই সামনে আসে এই তথ্য ৷ তারপরও কেন নিরাপত্তা দিতে ব্যর্থ যোগী আদিত্যনাথ সরকার? প্রশ্নের মুখে উত্তরপ্রদেশ পুলিশের ভূমিকা। দুর্ঘটনার আগেই তাঁদের প্রাণনাশের আশঙ্কা করেছিলেন নির্যাতিতা। সে কথা জানিয়েই গত ১২ জুলাই দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈকে একটি চিঠিও দিয়েছিল নির্যাতিতার পরিবার। ওই চিঠিতে উল্লেখ করা হয়েছিল, তাঁদের লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। এদিকে, এই ঘটনায় ফের কাঠগড়ায় উত্তরপ্রদেশ পুলিশ।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, ঘটনার এফআইআর না নিয়ে বিষয়টি গ্রেফতার বিজেপি বিধায়ক কুলদীন সেনগারের সঙ্গে বোঝাপড়া করার পরামর্শ দিয়েছিল পুলিশই। পরিবারের অভিযোগ, গ্রেফতার বিজেপি বিধায়ক কুলদীপ সেনগারের বিরুদ্ধে জেল থেকে হুমকি ফোনের অভিযোগ করল নির্যাতিতার পরিবার। তাদের অভিযোগ, কুলদীপের ষড়যন্ত্রেই নির্যাতিতারল উপর হামলা হয়েছে। পরিবারের অভিযোগ, গত দু’বছর ধরেই তাঁদের এই হুমকি দেওয়া হচ্ছে।

First published: 03:10:40 PM Jul 31, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर