'ছেলে' না পারলেও মোদিকে কি নতুন চ্যালেঞ্জ ছুড়লেন 'বাবা'?

News 18

সদ্য সমাপ্ত কর্নাটক বিধানসভা নির্বাচনেও ৬,০০০ কিলোমিটার পায়ে হেঁটে জেডিএস-এর হয়ে প্রচার করেন তিনি ।

  • Share this:

    #বেঙ্গালুরু: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফিটনেস চ্যালেঞ্জ সবিনয়ে প্রত্যাখ্যান করেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী । হার্টের অস্ত্রোপচার হওয়ায় চ্যালেঞ্জ নিতে সাহস করেননি ষাট ছুঁই ছুঁই কুমারস্বামী । তবে মোদি যদি ছেলেকে না দিয়ে বাবাকে দিতেন এই চ্যালেঞ্জ তবে বোধহয় হেলায় তা গ্রহণ করতেন দেবগৌড়া ।

    নিজের বেঙ্গালুরুর বাড়িতেই জিম তৈরি করেছেন দেবগৌড়া । প্রতিদিন সেখানেই এক্সারসাইজ করেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ৮৬ বছরের দেবগৌড়া । ট্রেনার কার্তিক তাঁকে রোজ এমনই কিছু এক্সারসাইজ করান যা দেখলে ৪০ বছরের যুবকও লজ্জা পাবেন ।

    Photo: News 18 Photo: News 18

    নিউজ 18-কে দেবগৌড়া জানান, প্রতিদিন ট্রেডমিল, ওয়েট লিফটিং, ডাম্বেল ও অন্যান্য এক্সারসাইজ মিলিয়ে এক ঘণ্টা জিমে কাটান তিনি । বহু বছর ধরেই এটা তাঁর রুটিন । যা বদলায়নি মধ্য ৮০ পেরিয়েও । "আমি কম খাই । শুধু সাধারণ নিরামিষ খাবারই আমার রোজকার মেনু । মদ্যপান করি না, ধূমপানও করি না । কম ঘুমোই ।" অকপটে জানান দেবগৌড়া ।

    আরও পড়ুন: ৩০১৩ সালের টিকিট ! রেলের গাফিলতিতে হেনস্থার শিকার বৃদ্ধ, রেলকে ক্ষতিপূরণের নির্দেশ আদালতের

    চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই ৪০ ডিগ্রি তাপমাত্রা উপেক্ষা করে ১,৩০০ সিঁড়ি ভেঙে গোমাতেশ্বর দর্শনও করে এসেছেন দেবগৌড়া । সদ্য সমাপ্ত কর্নাটক বিধানসভা নির্বাচনেও ৬,০০০ কিলোমিটার পায়ে হেঁটে জেডিএস-এর হয়ে প্রচার করেন তিনি ।

    First published: