• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • বিহারের মানুষ বুঝিয়ে দিয়েছেন তাঁরা বিকাশ চান, জঙ্গলরাজ নয়: দেবেন্দ্র ফড়নবিশ

বিহারের মানুষ বুঝিয়ে দিয়েছেন তাঁরা বিকাশ চান, জঙ্গলরাজ নয়: দেবেন্দ্র ফড়নবিশ

বিহারের মানুষকে ধন্যবাদ জানালেন দেবেন্দ্র ফড়নবিশ।

বিহারের মানুষকে ধন্যবাদ জানালেন দেবেন্দ্র ফড়নবিশ।

বিহারের মানুষকে ধন্যবাদ জানালেন দেবেন্দ্র ফড়নবিশ।

  • Share this:

    #বিহার: বিহার বিধানসভা নির্বাচনে বিজেপি-র ভারপ্রাপ্ত নেতার দায়িত্বে ছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ৷ আজ বিহার নির্বাচনের ভোট গণনা পর্ব ছিল। দিনভর বিহারে যে নাটক চলল তাঁকে সাসপেন্স থ্রিলার বললে অত্যুক্তি হবে না। সেই নাটকের শেষ অঙ্ক যখন রচিত হচ্ছে, তখন হাওয়া এনডিএ-এর দিকে। কিন্তু পথের কাঁটা লুকিয়ে আছে অন্যত্র, বিহারের অশ্বমেধ যজ্ঞে কালো ঘোড়া যে নীতীশ নন , তা প্রমাণ হয়ে গিয়েছে। আর সেটাই ভয় বিজেপির, কারণ শেষ মু্হূর্তে জোটভাঙার ইতিহাস আছে নীতীশের। আর এবার যদি তেমন হয়, তবে মুখের গ্রাস চলে যাওয়ার শামিল হবে। এই ভয়েই জয়ের মুখে দাঁড়িয়েও আশ্বস্ত হতে পারছে না বিজেপি শিবির। তবুও লড়াইয়ের আনন্দ তো আছেই। তাই বিহারকে ধন্যবাদ জানালেন দেবেন্দ্র ফড়নবিশ।

    তিনি জানিয়েছেন, "ধন্যবাদ বিহার। বিহারের মানুষ এটা পরিস্কার বুঝিয়ে দিয়েছেন তাঁরা বিকাশ চান, জঙ্গলরাজ নয়। আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি নেতৃত্বে আজ তাতেই সিলমোহর বসলো। মানুষ নীতিশ কুমারজির ওপর সম্পূর্ণ বিশ্বাস রেখেছেন। আমি বিহারের মানুষকে কোটি কোটি অভিনন্দন জানাই।

    বিহারে ১১০ সিটে বিজেপি ভোট লড়ে। আর তার মধ্যে ৬৭ শতাংশ সিটে তাঁরা জয়লাভ করে। যা কিনা ২০১৫ সালের নির্বাচনে ছিল মাত্র ৩৭ শতাংশ। এই জয়ের পুরো কৃতিত্ব প্রাধান মন্ত্রী নরেন্দ্র মোদিজির গরীব কল্যাণ প্রকল্প আর আমাদের সব কঠিন পরিশ্রমী কার্যকর্তাদের প্রাপ্য। আমি টিম বিজেপি বিহারকেও অনেক ধন্যবাদ জানাই।

    এই করোনাকালেও বিহারের মানুষ ভোটে অংশগ্রহণ করে নিজেদের মত জানিয়ে বিশ্বের কাছে এক নজির গড়েছে। আমি নির্বাচন কমিটিকেও ধন্যবাদ জানাই। দেশের ১১টি রাজ্যের উপনির্বাচনেও বিজেপি সফলতা পেয়েছে। বিহার সহ সব রাজ্যের মানুষ প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তাঁদের বিশ্বাস দেখিয়েছেন। গুজরাত, মধ্যপ্রদেশ, উত্তর প্রদেশ, তেলেঙ্গনা সহ অন্য সব রাজ্যের বিজেপি কার্যকর্তাদের আমি শুভেচ্ছা জানাই।" এই বক্তব্য জানিয়েছেন আজ দেবেন্দ্র ফড়নবিশ।

    Published by:Piya Banerjee
    First published: