Home /News /national /

বাড়ির সামনে মূত্রত্যাগে করায় চড়, পিটিয়ে খুন বাড়ির মালিককে

বাড়ির সামনে মূত্রত্যাগে করায় চড়, পিটিয়ে খুন বাড়ির মালিককে

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

  • Share this:

    #নয়াদিল্লি: বাড়ির সামনে মূত্রত্যাগ করেছিলেন এক বৃদ্ধ। বয়স প্রায় ৬৫ বছর ৷ এই ঘটনাটি দেখেই প্রতিবাদ করেন ওই যুবক ৷ এতে দু’জনের মধ্যে বচসা বেঁধে যায় । ওই সময় হঠাৎই আচমকা বৃদ্ধকে চড় মারেন যুবক। বিষয়টি দেখতে পেয়ে ঘটনাস্থলে এসে যুবককে মারধর শুরু করে ওই বৃদ্ধের দুই ছেলে। তাতেই মৃত্যু হয় যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির গোবিন্দপুরী এলাকার নেহরু পার্কে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার চিন্ময় বিসওয়াল জানান, রবিবার রাতে গোবিন্দপুরী এলাকায় লোডশেডিং হয়েছিল। গরমের জেরে নিজের বাড়ির সামনে স্ত্রীকে নিয়ে বসেছিলেন লিলু নামে ওই যুবক। সে সময় মান সিং নামে স্থানীয় এক বৃদ্ধ তাঁর বাড়ির সামনে মূত্রত্যাগ করতে থাকেন। বিষয়টি নিয়ে কথা কাটাকাটি চলার সময় ওই বৃদ্ধকে একটি চড় মারেন লিলু। বিষয়টি দেখতে পেয়ে বৃদ্ধ বাবাকে বাঁচাতে এগিয়ে আসে তাঁর দুই ছেলে।

    লিলুর সঙ্গে মারামারি শুরু হয় তাদের। কিছুক্ষণ বাদে রাস্তার পাশে পড়ে থাকা সিমেন্টের চাঙড় তুলে লিলুর মাথায় সজোরে আঘাত করে তারা। এর জেরে অচৈতন্য হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন লিলু। ঘটনাটি দেখতে পেয়ে দৌড়ে আসেন লিলুর স্ত্রী ও অন্য প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে লিলুকে নিয়ে যাওয়া হয় এইমস-র ট্রমা সেন্টারে। কিন্তু, সেখানে পৌঁছনোর পর লিলুকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তাররা।

    First published:

    Tags: Beaten to death, Toilet

    পরবর্তী খবর