• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • দয়াবেনের প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন তারক মেহতার প্রযোজক? জেনে নিন!

দয়াবেনের প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন তারক মেহতার প্রযোজক? জেনে নিন!

দয়াবেনের প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন তারক মেহতার প্রযোজক? জেনে নিন!

দয়াবেনের প্রত্যাবর্তন নিয়ে কী বলছেন তারক মেহতার প্রযোজক? জেনে নিন!

দয়াবেনের ফিরে আসা নিয়ে নিজের মতামত জানালেন তারক মেহতার প্রযোজক। কী বললেন তিনি?

  • Share this:

#মুম্বই: তারক মেহতা কা উলটা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah)। প্রায় এক দশক কেটে গিয়েছে। বছরের পর বছর ধরে টেলিপ্রেমীদের ঘরে ঘরে দারুণ জনপ্রিয় এই সিরিয়াল। তবে সম্প্রতি বেশ কয়েকটি ঘটনার জেরে সংবাদ শিরোনামে উঠে এসেছে তারক মেহতা কা উলটা চশমা। শোনা যাচ্ছে, এই ধারাবাহিক থেকে বেরিয়ে আসছেন দিশা বকানি (Disha Vakani)। এত দিন ধরে দয়াবেনের চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল। আর এবার তাঁর শো থেকে বেরিয়ে আসা নিয়েই জল্পনা শুরু হয়ে যায়। সাড়া পড়ে যায় ভক্তমহলে। এর মাঝেই দয়াবেনের ফিরে আসা নিয়ে নিজের মতামত জানালেন তারক মেহতার প্রযোজক। কী বললেন তিনি? আসুন জেনে নেওয়া যাক।

ইতিমধ্যেই দয়াবেনকে ফেরানো নিয়ে নিজেদের আর্জির কথা জানিয়েছেন দর্শককুল। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে প্রতিটি প্ল্যাটফর্মে সরব হয়েছেন তাঁরা। এর আগে এক নেটিজেনের প্রশ্নের উত্তরে পরিচালক মালব রাজদা (Malav Rajda) খানিকটা মজার ছলে জানিয়েছিলেন, দয়াবেনের ফিরে আসা নিয়ে তিনি যদি বেশি কিছু বলেন, তাহলে হয় তো ধারাবাহিকের জন্য পরিচালকও বদলে যাবে। তাঁর বদলে নতুন পরিচালককে নিয়ে আসা হবে। স্বয়ং পরিচালকের এ হেন উত্তরে রহস্য আরও দানা বেঁধেছিল। তবে কিছুটা হলেও জট ছাড়ানোর চেষ্টা করেছেন ধারাবাহিকের প্রযোজক।

এই বিষয়ে প্রযোজক অসিত মোদি (Asit Modi) জানান, একথা ঠিক যে, দয়াবেনের অপেক্ষায় ক্লান্ত দর্শকরা। দর্শকদের আবেগও বুঝতে পারছেন তিনি। তবে শুধু দর্শক নয় টিমের সবাইও তাঁকে ফিরে পেতে চান। কিন্তু এই প্যানডেমিক পরিস্থিতিতে বেশ কয়েকটি জিনিস নিয়ে সমস্যা দেখা গিয়েছে। এক্ষেত্রে আরও ২-৩ মাস সময় দিতে হবে। তার পর সমস্ত জিজ্ঞাসার সমাধান ঘটবে। তাই সবাইকে আর কয়েকটি মাস পাশে থাকার ও সামগ্রিক পরিস্থিতি বোঝার জন্য আবেদন জানানো হচ্ছে।

প্রসঙ্গত, দয়াবেনের শো ছাড়ার কথা কেউই বিশ্বাস করতে চাইছেন না। তবে নানা তথ্য ও সম্প্রতি প্রকাশিত বেশ কয়েকটি খবরে এই ইঙ্গিতই স্পষ্ট হয়েছে। এমনিতেই বেশ কয়েক মাস ধরে দেখা যায়নি দিশাকে। শোনা যায়, মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন তিনি। তাই সিরিয়ালের শ্যুটিং থেকে দূরে রয়েছেন। আর এর পর থেকেই ভক্তদের মধ্যে জল্পনা বাড়তে থাকে। এর পর Koimoi-এর এক প্রতিবেদন সূত্রে জানা যায়, মাতৃত্বকালীন ছুটি কাটানোর পর তারক মেহতা কা উলটা চশমা সিরিয়ালের প্রযোজক সংস্থার সঙ্গে দীর্ঘ আলোচনা হয় দিশার। বেশ কয়েকদিন ধরে কামব্যাক প্লট নিয়েও আলোচনা চলে। তবে পেমেন্ট সংক্রান্ত কোনও ইস্যুতেই না কি ঝামেলা শুরু হয়েছে। বেশ কয়েকটি মিটিংয়ের পরও সেই সমস্যা মেটেনি। আর এর জেরেই শো ছাড়ার সিদ্ধান্ত নেন দিশা। ইতিমধ্যেই পরিচালক ও প্রযোজক বিষয়টি সম্পর্কে নিশ্চিত। তবে দিশার ফিরে আসা নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

বর্তমানে প্রযোজকের বক্তব্যের পর ফের নতুন করে আশায় বুক বাঁধছেন দর্শকরা। আপাতত অপেক্ষা জারি!

Published by:Debalina Datta
First published: