corona virus btn
corona virus btn
Loading

নোটিস ধরিয়ে প্রিয়াঙ্কাকে থামানো যাবে না, বলছে কংগ্রেস

নোটিস ধরিয়ে প্রিয়াঙ্কাকে থামানো যাবে না, বলছে কংগ্রেস
বুধবারই বাড়ি খালি করার নোটিস ধরানো হয়েছে প্রিয়াঙ্কা গান্ধিকে।

রাজনৈতিক মহলের মত, গেরুয়া শিবিরের বিরুদ্ধে ক্রমাগত আক্রমণ শানানো প্রিয়াঙ্কাকে চাপে ফেলতেই এই পন্থা নেওয়া হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: প্রিয়াঙ্কা গান্ধির মুখ বন্ধ করানো যাবে না। থামানো যাবে না কংগ্রেসকেও। বুধবার রাতে দিল্লির লোধি এস্টেটের বাংলো ছাড়ার জন্য প্রিয়াঙ্কা গান্ধি বঢ়‌রাকে কেন্দ্র নোটিস ধরানোর পর এমনটাই বলছে কংগ্রেস।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজওয়ালা বলেন, "গোটা দেশ জানে তীব্র ঘৃ্ণা ও প্রতিশোধের রাজনীতি চালাচ্ছে মোদি সরকার।" এমন নোটিস ধরিয়ে কংগ্রেসকে দমানো যাবে না বলেও মন্তব্য় করেন তিনি।

এক ভিডিও বার্তায় রণদীপ বলেন, "বিজেপি সরকারের ঘৃণার রাজনীতির কথা সকলের জানা। এই রাজনীতি এখন অন্য মাত্রায় পৌঁছেছে। এই নোটিসই বুঝিয়ে দিচ্ছে কতটা হতাশ মোদি-যোগি সরকার। তবে এই হতাশ সরকারের কোনও সিদ্ধান্তই আমাদের দমাতে পারবে না।"

বুধবার রাতে প্রিয়াঙ্কাকে নোটিস পাঠিয়ে জানানো হয় এক মাসের মধ্যে লোধি এস্টেটের সরকারি বাংলো খালি করতে হবে। ১ অগাস্টের মধ্যে বাড়ি খালি না করলে সাজার মুখে পড়তে হবে প্রিয়াঙ্কাকে, বলা হয়েছে এই নোটিসে।

উল্লেখ্য ১৯৯৭ সাল থেকে ৩৫ বি লোধি এস্টেটের ৬বি টাইপ বাংলোতে আছেন প্রিয়াঙ্কা। সরকারের যুক্তি যেহেতু গত নভেম্বরেই এসপিজি নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে তাই প্রিয়াঙ্কা এই বাংলোয় থাকার অধিকারী নন। বুধবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং দাবি করেন, গান্ধি পরিবারের এসপিজি ফিরিয়ে আনতে হবে।

রাজনৈতিক মহলের মত, গেরুয়া শিবিরের বিরুদ্ধে ক্রমাগত আক্রমণ শানানো প্রিয়াঙ্কাকে চাপে ফেলতেই এই পন্থা নেওয়া হয়েছে। সূত্রের খবর, প্রিয়াঙ্কা গান্ধি এই সময়ের মধ্যে প্রয়াত মামিমা শীলা কলের গোখেল রোডের বাড়িতে উঠে যেতে পারেন।

Published by: Arka Deb
First published: July 2, 2020, 10:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर