Home /News /national /
Uttarakhand Bus Accident: ভয়াবহ বাস দুর্ঘটনা উত্তরাখণ্ডে, বাস খাদে পড়ে বহু তীর্থযাত্রীর মৃত্যুর আশঙ্কা

Uttarakhand Bus Accident: ভয়াবহ বাস দুর্ঘটনা উত্তরাখণ্ডে, বাস খাদে পড়ে বহু তীর্থযাত্রীর মৃত্যুর আশঙ্কা

Uttarakhand Bus Accident: ইতিমধ্যে এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

  • Share this:

    #দামটা: উত্তরাখণ্ডে ভয়াবহ বাস দুর্ঘটনায় বহু তীর্থযাত্রীর মৃত্যুর আশঙ্কা। রবিবার যমুনোত্রী যাওয়ার পথে দামটা এলাকায় জাতীয় সড়কের উপর থেকে বাস গড়িয়ে পড়ে খাদে। বিকেলে ঘটে যাওয়া এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত মোট ২২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও চলছে উদ্ধারকাজ, ঘটনাস্থলে ইতিমধ্যে পৌঁছে গিয়েছে এসডিআরএফ-এর একটি দল। সেখানে এখনও উদ্ধারকাজ চলছে, ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

    খবর পাওয়া গিয়েছে, হিমাচলপ্রদেশ ও উত্তরাখণ্ড সীমান্তবর্তী এলাকায় এই দামটা গ্রাম। স্থানীয় প্রশাসন সূত্রে খবর, বাসে মোট ২৮-২৯ জন যাত্রী ছিলেন, এরা সকলেই ছিলেন মধ্যপ্রদেশের বাসিন্দা। অনুমান করা হচ্ছে, এরা সকলেই প্রাণ হারিয়েছেন। যাঁদের প্রাণ বেঁচেছে, তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে দু'জনের। খবর পাওয়া গিয়েছে, ইতিমধ্যে যমুনোত্রী দর্শন সেরে ফেলেছিলেন এই তীর্থযাত্রীরা। ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে।

    আরও পড়ুন: উত্তরপ্রদেশে কেমিক্যাল কারখানায় ভয়ঙ্কর বিস্ফোরণ, মৃত ৯ জন, গুরুতর আহত ১৯, সমবেদনা মোদির

    ইতিমধ্যে এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি ট্যুইটে লিখেছেন, উত্তরাখণ্ডে তীর্থযাত্রীদের বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় আমি শোকস্তব্ধ। উত্তরাখণ্ডের মু্খ্যমন্ত্রী পুষ্কর ধামির সঙ্গে আমার এই বিষয়ে কথা হয়েছে। স্থানীয় প্রশাসন ও এসডিআরএফ-এর দল উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে রয়েছে এনডিআরএফও। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। ঘটনার পর ট্যুইট করে তদন্তের কথা জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীও।

    আরও পড়ুন: পানশালায় পরিচয়, হায়দরাবাদে কিশোরীকে গণধর্ষণ পাঁচ স্কুল পড়ুয়ার, নজরে বিধায়কের ছেলেও
    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bus Accident, Uttarakhand

    পরবর্তী খবর