দেশ

corona virus btn
corona virus btn
Loading

দাদারা কাজে বেরোলই দেওরকে দিয়ে যৌন চাহিদা মেটাতেন দুই ব‌উদি, আদালতে গেলেন দেওর

দাদারা কাজে বেরোলই দেওরকে দিয়ে যৌন চাহিদা মেটাতেন দুই ব‌উদি, আদালতে গেলেন দেওর

ব‌উদিরা এসে যুবকের পাশে বসে অশ্লীল কাজ কর্ম শুরু করে দেন।

  • Share this:

আলিগড়:‌ এ যেন এক উলট পূরাণ। ব‌উদিদের শারীরিত অত্যাচারে অতিষ্ট হয়ে শেষ পর্যন্ত আদালতে যেতে হল দেওরকে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আলিগড় এলাকার গান্ধীপার্ক, রাবন টিলার কাছে। এক যুবক আদালতে অভিযোগ জানিয়ে বলেছেন, প্রত্যেকদিন দুই ব‌উদি তাঁর সঙ্গে জবরদস্তি করেন। অশ্লীল পর্ন দেখান, আর যৌন সম্পর্কে বাধ্য করেন। তাও একজন নয়, দু’‌জন ব‌উদি। দেওরের উপর ব‌উদিদের নির্যাতন বেড়েই চলছিল, শেষে আদালতে গিয়ে অভিযোগ জানাতে বাধ্য হয় দেওর।

অভিযোগের ভিত্তিতে আদালত মামলা শুরু করার নির্দেশ দিয়েছে। ওই যুবকের অভিযোগ, তাঁদের বাবার মৃত্যু হয়েছে। বাড়িতে তিন ভাই, আর ভাইয়ের বৌয়েরা থাকেন। এর মধ্যে দু’‌জনের বিয়ে হয়েছে। তিনি অবিবাহিত। প্রতিদিন যখন তাঁর দুই ভাই কাজে বেরিয়ে যান, তারপর তাঁর ব‌উদিরা এসে যুবকের পাশে বসে অশ্লীল কাজ কর্ম শুরু করে দেন। পর্ন দেখান বা দেখতে বলেন। দু’‌জন মিলে একসঙ্গে যৌন সম্পর্ক তৈরির জন্য চাপ দিতে থাকেন। সেই কারণেই ওই যুবক মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন বলেও জানান আদালতে। শেষে একদিন আত্মহত্যাও করতে গিয়েছিলেন। কারণ, ব‌উদিরা বলেছিলেন, সত্যিটা বললে তাঁদের পরিবারের নামে বাজে কথা রটিয়ে দেওয়া হবে এবং তাঁকে ফাঁসিয়ে দেওয়া হবে। তবুও ওই যুবক এর আগেও চেষ্টা করেছেন অভিযোগ জানাতে। কিন্তু যাকেই অভিযোগ জানাতে গিয়েছেন, তিনিই বিষয়টা হেসে উড়িয়ে দিয়েছেন। পুলিশও অভিযোগ নেয়নি।

সেই কারণেই সরাসরি আদালতের দারস্থ হয়েছেন তিনি। আদালত আপাতত অভিযোগ নিয়ে পুলিশকে নির্দেশ দিয়েছে এই বিষয়ে মামলা রুজু করতে।

Published by: Uddalak Bhattacharya
First published: September 29, 2020, 6:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर