চেয়ার,পায়ের চটি ছুড়ে ঘায়েল অস্ত্রধারী ডাকাতদের ! তামিলনাড়ুর ৭০ বছরের বৃদ্ধ-বৃদ্ধার 'ভাইরাল' ভিডিও--

চেয়ার,পায়ের চটি ছুড়ে ঘায়েল অস্ত্রধারী ডাকাতদের ! তামিলনাড়ুর ৭০ বছরের বৃদ্ধ-বৃদ্ধার 'ভাইরাল' ভিডিও--

অস্ত্র হাতে ঢুকল দুই ডাকাত। বাড়িতে তখন বৃদ্ধ ২ দম্পতি। ডাকাতদের ভারি মজা, বুড়ো-বুড়িতে কী আর করবেন ? সহজেই লুঠপাট চালানো যাবে! কিন্তু ঘটল তার উলটোটা! বৃদ্ধ-বৃদ্ধা মিলে ঘায়েল করলেন ডাকাতদের!

  • Share this:

#মাদুরাই: অস্ত্র হাতে ঢুকল দুই ডাকাত। বাড়িতে তখন বৃদ্ধ ২ দম্পতি। ডাকাতদের ভারি মজা, বুড়ো-বুড়িতে কী আর করবেন ? সহজেই লুঠপাট চালানো যাবে! কিন্তু ঘটল তার উলটোটা! বৃদ্ধ-বৃদ্ধা মিলে ঘায়েল করলেন ডাকাতদের!

দক্ষিণ তামিলনাড়ুর তিরুনেলভেলির এই বৃদ্ধ বৃদ্ধার কাণ্ড ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! প্রশংসার ঝড় তুলেছেন নেটিজেনরা! সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পরে বৃদ্ধ বৃদ্রা 'অ্যাকশন'! ফুটেজে দেখা গিয়েছে, বাড়ির বারান্দায় চেয়ারে হেলান দিয়ে বসে ছিলেন ৭০ বছরের শানমুগভেল। এমন সময় পিছন থেকে এক মুখোশধারী ডাকাত তাঁকে জাপটে ধরে! ডাকাতের হাতে ধরা দা! গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে বৃদ্ধকে হত্যার চেষ্টা করে। নিজেকে ছাড়ানোর প্রাণপণ চেষ্টা করেন শানমুগভেল। এই সময় দা হাতে আরেক ডাকাত সামনে এসে দাঁড়ায়। আর তারপরই শুরু রোমহর্ষক 'অ্যাকশন'! শানমুগভেল লাথি ধরাশায়ী করলেন ডাকাতকে।

দেখুন সেই ভিডিও--

কয়েক সেকেন্ডের মধ্যেই ঘরের ভিতর থেকে ছুটে বেড়িয়ে আসেন শানমুগভেলের স্ত্রী ৬৫ বছর বয়সী সেন্থামারাই। তিনি প্রথমেই পা থেকে চপ্পল খুলে ডাকাতদের দিকে ছুড়ে মারেন। ততক্ষণে নিজেকে শামলে নিয়েছেন বৃদ্ধও! ডাকাতদের দিকে ছুড়তে থাকেন চেয়ার, টুল। প্রাণ হাতে নিয়ে পালায় ২ ডাকাত! পুলিশ সূত্রে জানা যায়, দাকাতরা পালানোর বৃদ্ধের গলা থেকে ৩৩ গ্রাম ওজনের একটি সোনার চেন ছিনিয়ে নেয়।

First published: August 14, 2019, 6:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर