Home /News /national /
বিকাশ খতম! মহাকাল মন্দির থেকে মিলল রহস্যময় কালো ব্যাগ! কী রয়েছে তাতে?

বিকাশ খতম! মহাকাল মন্দির থেকে মিলল রহস্যময় কালো ব্যাগ! কী রয়েছে তাতে?

মন্দির থেকে এই ব্যাগ উদ্ধার হওয়ার পর পুলিশের অনুমান বহু গোপন তথ্য জানা যাবে ওই কালো ব্যাগ থেকেই ।

  • Share this:

    #উজ্জয়ন: বৃহস্পতিবার সকালে উজ্জয়নের মহাকাল মন্দিরে পুজো দিতে গিয়েই পুলিশের জালে ধরা পড়েছিল কানপুরের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে । দুই রাজ্যের পুলিশ’কে প্রায় ৬ দিন নাকে দড়ি দিয়ে ঘোরানোর পর অবশেষে তাকে গ্রেফতার করা হয় । আর শুক্রবার সকালেই নাটকের যবনিকা পাত । পুলিশি এনকাউন্টারে খতম উত্তরপ্রদেশের ত্রাস বিকাশ দুবে ।

    আজ সকাল সওয়া সাতটা নাগাদ কানপুরের বাররা থানা এলাকায় স্পেশাল টাস্ক ফোর্সের একটি গাড়ি উল্টে গেলে সেখান থেকে পালাতে যায় বিকাশ । পুলিশকর্মীদের পিস্তল ছিনিয়ে নিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে । পাল্টা গুলি চালান পুলিশকর্মীরাও । এতেই মৃত্যু হয় বিকাশের ।

    তবে বিকাশের মৃত্যুর পর মধ্যপ্রদেশের মহাকাল মন্দির থেকে উদ্ধার হয়েছে একটি কালো ব্যাগ । গতকাল এই মন্দিরে পুজো দিতে এসেছিল সে । ভিআইপি লাইনে নিজের আসল নাম লিখিয়েছিল । ২৫০ টাকা দিয়ে টিকিট কাউন্টার থেকে টিকিটও কাটে । মন্দিরের বাইরের এক ফুল বিক্রেতার কাছে থেকে ফুল কিনতে গিয়ে মুখের মাস্ক সরায় সে । তখনই সন্দেহ হয় ওই ফুলওয়ালার । পুলিশে খবর দেন তিনি ।

    তবে মন্দির থেকে এই ব্যাগ উদ্ধার হওয়ার পর পুলিশের অনুমান বহু গোপন তথ্য জানা যাবে ওই কালো ব্যাগ থেকেই । বিকাশ’কে গ্রেফতার করার সময়েই ওই ব্যাগটি হাতে পায় মধ্যপ্রদেশ পুলিশ । গোটা সফরেই বিকাশের সঙ্গে ছিল এই ব্যাগটি । ব্যাগের মধ্যে থেকে উদ্ধার হয়েছে একটি ছুরি আরও বেশকিছু গুরুত্বপূর্ণ নথি । পাওয়া গিয়েছে একটি মোবাইলও । মন্দিরের লকাররুমে ওই ব্যাগটি রেখেছিল বিকাশ । জুতোর স্ট্যান্ডে রেখেছিল জুতোও । সে সবই উদ্ধার করেছে পুলিশ ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Encounter, Gangstar Vikas Dubey, Mahakal temple, Vikas Dubey

    পরবর্তী খবর