Home /News /national /
2019 Election: জয় নিশ্চিত করতে এবার বিজেপির নয়া প্রয়াস T-20 ফর্মুলা

2019 Election: জয় নিশ্চিত করতে এবার বিজেপির নয়া প্রয়াস T-20 ফর্মুলা

ছবি: PTI

ছবি: PTI

  • Share this:

    #নয়াদিল্লি: ২০১৯-এ নিজেদের ক্ষমতা অচ্যুত রাখতে এবার নয়া পন্থ অবলম্বন করল ভারতীয় জনতা পার্টি । লোকসভা ভোটে জয় নিশ্চিত করতে এবার T-20 ফর্মুলা অবলম্বন করতে চলেছে গেরুয়া শিবির। এই নয়া পন্থা মেনে চলার নির্দেশও দেওয়া হয়েছে দলীয় কর্মীদের ।

    কী এই T-20 ফর্মুলা? এই নয়া নির্দেশিকা অনুযায়ী প্রত্যেক বিজেপি কর্মী অন্তত ২০টি বাড়িতে গিয়ে সেই পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলবেন। মূলত, বিজেপির প্রচারকার্যকেই নয়া চমক দিতেই এই পন্থা নিয়েছেন অমিত শাহ । মোদি সরকারের বিভিন্ন কৃতিত্বের ব্যাপারেই পরিবারগুলিকে জানাবেন বিজেপি কর্মীরা । এর আগেও প্রত্যেকটি বুথে দশজন কর্মী নিয়োগের মাধ্যমে প্রচারভিযানের পরিকল্পনাও করেছিল বিজেপি । T-20 ফর্মুলার সাহায্যে নির্দিষ্ট এলাকায় কমপক্ষে ২০টি বাড়িতে গিয়ে চা পান করবেন দলীয় সদস্যরা ও মানুষের সঙ্গে সরাসরি আলাপচারিতা করবেন তাঁরা ।

    ২০১৯- জয় নিশ্চিত করতে প্রচারকাজও আরও বেশি জোরদার করছে বিজেপি। নমো অ্যাপের সাহায্যেও যাতে আরও বেশি মানুষের কাছে পৌঁছানো যায় সেই দিকেও নজর দিয়েছে বিজেপি । এই অ্যাপের সাহায্যে প্রত্যেকটি পোলিং বুথ হিসেবে কমপক্ষে ১০০ জন ভোটারের কাছে পৌঁছানোর প্রয়াসও চালাচ্ছে বিজেপি ।

    First published:

    Tags: ২০১৯ নির্বাচন, BJP, Election 2019, Lok Sabha Election, Namo App, T-20 formula

    পরবর্তী খবর