• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • BJP MLA ARUN BHOWMIK CONTROVERSIAL COMMENT MOTIVATED CEDARS TO ATTACK TMC LIKE TALIBAN AKD

Tripura BJP MLA Controversial comment| 'তৃণমূল নেতারা পা রাখলেই তালিবানি আক্রমণ!' নিদান দিলেন ত্রিপুরার বিজেপি বিধায়ক

বক্তব্য রাখছেন অরুণ ভৌমিক।

Tripura BJP MLA Controversial comment| গণতন্ত্র মানে না বিজেপি, পাল্টা কটাক্ষ তৃণমূল কংগ্রেসের। 

  • Share this:

#আগরতলা: ফের বিতর্কে ত্রিপুরার বিজেপি বিধায়ক অরুণ ভৌমিক। বিরোধীদের উদ্দেশ্য করে তিনি বলেন, তালিবানিরা যেভাবে আক্রমণ চালাচ্ছে সেই কায়দায় তাদের ওপর আক্রমণ করতে হবে। ত্রিপুরার বিজেপি বিধায়ক অরুণ ভৌমিক বলেন "তৃণমূল নেতারা এয়ারপোর্টে নামলেই তালিবানি কায়দায় আক্রমণ করতে হবে।"

বুধবার সন্ধ্যায় আর্শীবাদ যাত্রার মিছিল শেষ হওয়ার পর , বিলোনিয়া পুরাতন টাউন হলে এক সভাতে বক্তব্য রাখতে গিয়ে , বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক বলেন ২৫ বছরের বামফ্রন্টকে সরিয়ে বিপ্লব দেব এর নেতৃত্বে ত্রিপুরায় ক্ষমতায় এসেছে বিজেপি সরকার ‌। সে বিজেপি সরকারের উপর পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জির উস্কানিতে আঘাত হানার চেষ্টা চলছে। এই অভিযোগ তুলে বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক বলেন, আফগানিস্তানে যে ভাবে তালিবানিরা আক্রমন চালাচ্ছে সেই কায়দায় তাদের উপর আক্রমণ করতে হবে।

দেখুন সেই ভিডিও-

রাজনৈতিক মহলের মতে, তিনি এক প্রকার উস্কানিমূলক বক্তব্য ছুঁড়ে দিলেন কর্মীদের মাঝে।  অন্য দিকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক বক্তব্য রাখতে গিয়ে বলেন আফগানিস্তানে  যে তালিবানি শাসন চলছে ঠিক সেইভাবে পশ্চিমবঙ্গেও তৃনমুল কংগ্ৰেস তালিবানি কায়দায় শাসন চালাচ্ছে। বিলোনিয়াতে পা রেখে সংবর্ধনা ও জন আশীর্বাদে ভাসলেন কেন্দ্রীয় সামাজিক ন্যায় প্রতিমন্ত্রী তথা ভূমিকন্যা প্রতিমা ভৌমিক। কেন্দ্রীয় মন্ত্রিসভায় প্রথমবার প্রতিনিধি হিসেবে দায়িত্ব পাওয়ার পর  বিলোনিয়াতে পা রাখতেই দলীয় কর্মীদের পাশাপাশি শহর বাসীরা রাস্তার দু'পাশে হাজির থাকেন ভূমিকন্যাকে শুভেচ্ছা জানাতে। ব্যান্ড পার্টি, শঙ্খ ধ্বনি ও উলুধ্বনির মধ্য দিয়ে বনকর নদীর উত্তর পাড়ে স্বাগত জানানো হয় কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে। স্বাগত জানাতে উপস্থিত ছিলেন ‌বিধায়ক অরুন চন্দ্র ভৌমিক  মন্ডল সভাপতি গৌতম সরকার সহ অন্যান্য নেতৃত্বরা।

এর পর মন্ত্রী প্রতিমা ভৌমিককে নিয়ে দলীয় কর্মীরা আশীর্বাদ যাত্রার রোড শো'র সূচনা করেন। হুডখোলা গাড়িতেই মন্ত্রী প্রতিমা ভৌমিক আশীর্বাদ যাত্রার মধ্য দিয়ে আশীর্বাদ চেয়ে নেন রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা সমাজের সকল স্তরের মানুষের কাছে । আশীর্বাদ যাত্রার রোড শো বনকর নদীর উত্তর পাড় থেকে শুরু হয়ে, বনকর রোড , বিদ্যাপীঠ কর্নার হয়ে, সিনেমা হল চৌমুহনী , শিশুউদ্যান , দক্ষিণ বিলোনিয়া কর্নার, হাসপাতাল রোড , এক নং টিলা, ব্যাংক রোড, পুরাতন মোটর স্ট্যান্ড, থানা কর্নার হয়। আশীর্বাদ যাত্রা শেষ হয় পুরাতন টাউন হলের সামনে । এর পর টাউন হলে হয় সভা । এই সভার মাঝে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিককে দলের পক্ষ থেকে , বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেওয়া হয় সংবর্ধনা । টাউন হলে আয়োজিত এই দিনের সভার মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি দলের সাধারণ সম্পাদক টিংকু রায়, ওবিসি কর্পোরেশন চেয়ারম্যান তাপস মজুমদার,  বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক, দক্ষিণ জেলা সম্পাদক বিশ্বনাথ দাস, ৩৫বিলোনিয়া মন্ডল সভাপতি গৌতম সরকার সহ অন্যান্য নেতৃত্বরা। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে এই বির্তকিত মন্তব্য করে বসেন বিধায়ক অরুণ চন্দ্র ভৌমিক।

তৃণমূল নেতৃত্ব গোটা বিষয়টি নিয়ে সরব হয়েছে। তাদের অভিযোগ, একাধারে মুখ্যমন্ত্রী বলছেন অতিথি দেব ভবঃ। আবার অন্যদিকে তৃণমূলের নেতা কর্মীদের ব্যাপক মারধর করা হচ্ছে। ভয় দেখানো হচ্ছে। হোটেল-গাড়ি অবধি দেওয়া হচ্ছে না। তৃণমূল নেতা কুণাল ঘোষ জানিয়েছেন, বিজেপি গণতন্ত্রের কথা বলছে আর ত্রিপুরায় অত্যাচার করছে।

Published by:Arka Deb
First published: