Home /News /national /
কানহাইয়ার মুক্তির আশায় গোটা বিহাট গ্রাম

কানহাইয়ার মুক্তির আশায় গোটা বিহাট গ্রাম

পড়াশোনায় বরাবরই ভালো ছিল কানহাইয়া। বিহারের বেগুসরাই জেলার বিহাট গ্রামের সবার মনেই ছিল কানহাইয়াকে বড় জায়গায় দেখার স্বপ্ন। টিভিতে দেখে প্রথম জানতে পারেন রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে গ্রেফতার করা হয়েছে কানহাইয়া কুমারকে। কিন্তু বিশ্বাস হয় না। কানহাইহার মুক্তির দিকে তাকিয়ে তাই গোটা বিহাট গ্রাম।

আরও পড়ুন...
  • Last Updated :
  • Share this:

    #নয়াদিল্লি:  পড়াশোনায় বরাবরই ভালো ছিল কানহাইয়া। বিহারের বেগুসরাই জেলার বিহাট গ্রামের সবার মনেই ছিল কানহাইয়াকে বড় জায়গায় দেখার স্বপ্ন। টিভিতে দেখে প্রথম জানতে পারেন রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে গ্রেফতার করা হয়েছে কানহাইয়া কুমারকে। কিন্তু বিশ্বাস হয় না। কানহাইহার মুক্তির দিকে তাকিয়ে তাই গোটা বিহাট গ্রাম।

    বিহারের বেগুসরাইয়ের বিহাট গ্রামে ১২ ফেব্রুয়ারির পর থেকেই থমথমে পরিবেশ। সকলের চোখে মুখে উদ্বেগ। দেশদ্রোহিতার অভিযোগে তিহার জেলে যে বন্দি গ্রামেরই ছেলে কানহাইয়া কুমার।

    ছেলের গ্রেফতারের খবর পাওয়ার পর থেকে টিভির সামনে থেকে সরছেন না বৃদ্ধা মা। যে যাই বলুক ছেলের বিরুদ্ধে আনা অভিযোগ কিন্তু মানছেন না তিনি। কানহাইয়াকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন তিনি।একই মত বিহাটের সমস্ত বাসিন্দাদের। কানহাইয়ার পরিবারের পাশে দাঁড়িয়েছেন তাঁরাও। তদন্ত হলেই বেরিয়ে আসবে সত্য। ঘরে ফিরবে ছেলে। এখন এই আশাতেই বুক বেঁধেছে বিহাট।
    First published:

    Tags: Begusarai, Bihar, Bihat, Kanhaiya Kumar, New Delhi