• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • অপরাধ বয়ফ্রেন্ড থাকা, পাকিস্তানে আলিয়া ভাটের বক্স অফিসকে কি মাত দেবেন জাহ্নবী ?

অপরাধ বয়ফ্রেন্ড থাকা, পাকিস্তানে আলিয়া ভাটের বক্স অফিসকে কি মাত দেবেন জাহ্নবী ?

অপরাধ বয়ফ্রেন্ড থাকা, পাকিস্তানে আলিয়া ভাটের বক্স অফিসকে কি মাত দেবেন জাহ্নবী কাপুর?

অপরাধ বয়ফ্রেন্ড থাকা, পাকিস্তানে আলিয়া ভাটের বক্স অফিসকে কি মাত দেবেন জাহ্নবী কাপুর?

সম্প্রতি পাকিস্তানের জনপ্রিয় র‍্যাপার তথা কমেডিয়ান মহম্মদ শাহ (Muhammad Shah) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে আলিয়াকে কেন্দ্র করে একটি র‍্যাপ ভিডিও পোস্ট করেছেন

  • Share this:

    #মুম্বই: একবার বিয়ে হয়ে গেলে যে আর ভারতীয় ছবির নায়িকারা দর্শকদের কাছ থেকে কল্কে পান না, তা অনেক নায়িকার কেরিয়ারের পড়তি গ্রাফ থেকেই স্পষ্ট, উদাহরণ দিলে তালিকা বাড়বে বই কমবে না! সঙ্গে রয়েছে বয়স বেড়ে যাওয়ার বিষয়টাও! আলিয়া ভাটের (Alia Bhatt) বয়স বাড়েনি ঠিকই, বিয়েও এখনও পর্যন্ত হয়নি। তবে হালফিলে এই যে বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে ছায়ার মতো ঘোরেন তিনি, দেখা গেল এই ব্যাপারটাও তাঁর পুরুষ ভক্তদের অনেকে সহজ ভাবে নিতে পারছেন না। যে প্রতিক্রিয়া সম্প্রতি ধরা দিল সোশ্যাল মিডিয়ায়, তাও আবার প্রতিবেশী দেশ পাকিস্তান থেকে।

    হয়েছে কী, সম্প্রতি পাকিস্তানের জনপ্রিয় র‌্যাপার তথা কমেডিয়ান মহম্মদ শাহ (Muhammad Shah) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে আলিয়াকে কেন্দ্র করে একটি র‌্যাপ ভিডিও পোস্ট করেছেন। যার শুরুর দিকে দেখা যাচ্ছে, প্রণয়ের মামলায় ব্যর্থ এই যুবক আলিয়ার মধ্যে সান্ত্বনা খুঁজতে চাইছেন। নায়িকার ছবির কিছু দৃশ্য এবং ছবির নাম ব্যবহার করে তৈরি তাঁর র‌্যাপ নিঃসন্দেহে মন জয় করে নেয়। তবে র‌্যাপের শেষে এসে শাহ বুঝতে পেরেছেন, তাঁর পক্ষে আলিয়ার মন জয় করে নেওয়া সম্ভব নয়, নায়িকার তো বয়ফ্রেন্ড আছে! ভিডিও ইঙ্গিত দিচ্ছে, এবার তিনি জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) মন জয় করার চেষ্টা করবেন!

    View this post on Instagram

    A post shared by Muhammad Shah (@iamtheshah)

    এই ভিডিওটি খুব স্বাভাবিক ভাবেই নজরে এসেছে নায়িকার। বয়ফ্রেন্ড রণবীরের সঙ্গে মলদ্বীপে থাকলেও তিনি সময় করে প্রত্যুত্তর দিয়েছেন শাহকে, লিখেছেন- বহোত হার্ড! যদিও মলদ্বীপে তাঁর ছুটি কাটানো নিয়েও কম সমালোচনা হচ্ছে না! ভারত যেখানে করোনার দ্বিতীয় ঢেউয়ের আঘাতে টলমল করছে, সেখানে এই ভাবে বলিউড তারকাদের গোয়া বা মলদ্বীপে ছুটি কাটানো নিয়ে তুমুল সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। প্রশ্ন উঠেছে তাঁদের দায়িত্ববোধ এবং যত্রতত্র যাতায়াতের অবাধ অনুমতি দেখে। সম্প্রতি দু'জনেই সাদা পোশাক পরে মুম্বই এয়ারপোর্টে গিয়েছিলেন। সূত্রের খবর ছিল তাঁরা মলদ্বীপের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন।

    আর এই সব দেখেই বেজায় চটেছেন আমজনতা। তারকাদের মানুষ ভালোবাসেন, শ্রদ্ধা করেন এবং তাঁদের কথার যথেষ্ট দাম দেন। এ হেন অবস্থায় তাঁরা মলদ্বীপ না গিয়ে মানুষের পাশে দাঁড়াতে পারতেন বা সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে সচেতনতার প্রসার করতে পারতেন। একজন নেটিজেন চটে গিয়ে বলেন, '' আলিয়া আর রণবীর নিজেরা বেড়াতে যাচ্ছেন আর অন্যদের বলছেন বাড়িতে থাকতে'' । একজন বলেছেন,  '' এরা অন্যদের কাছে খারাপ উদাহরণ তুলে ধরছেন।'' বেশিরভাগ নেট নাগরিকই বলেছেন, '' দেশের পরিস্থিতি ভাল নয়, প্রতি দিন বহু মানুষ মারা যাচ্ছেন আর এদের কোনও লজ্জা নেই!''

    Published by:Rukmini Mazumder
    First published: