'এলি-প্যান্ট'! জামাকাপড় পরা হাতির ছবি পোস্ট করে ট্যুইটারে সমালোচনার মুখে আনন্দ মাহিন্দ্রা

'এলি-প্যান্ট'! জামাকাপড় পরা হাতির ছবি পোস্ট করে ট্যুইটারে সমালোচনার মুখে আনন্দ মাহিন্দ্রা

photo source twitter

হাতির রাজকীয় মেজাজের অনেকে প্রশংসাও করছে। তবে কেউ কেউ প্রশ্ন তুলেছেন হাতিটির অত পোশাক ও বেল্টের বাঁধনে আদেও ভাল লাগছে কিনা তাই নিয়ে।

  • Share this:

    #নয়াদিল্লি:  সোশ্যাল মিডিয়া সাইট ট্যুইটারে বেশ সক্রিয় থাকেন ভারতের বিখ্যাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। তিনি মাঝে মধ্যেই অবাক করা ভিডিও আর ছবি শেয়ার করে থাকেন। ভারতের প্রশংসা করতে কোনও সময়ে পিছুপা হন না তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় তাঁর অ্যাকাউন্টে শেয়ার করা ছবি, ভিডিও। সেই তিনিই এবার ট্যুইটারে শেয়ার করলেন প্যান্ট জামা আর বেল্ট পরা এক হাতির ছবি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ইনক্রেডিবল ইন্ডিয়া।

    আনন্দ মাহিন্দ্রার শেয়ার করা ওই ছবিতে একটি হাতিকে রাস্তায় ফ্যাশন শো করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় এই অদ্ভুত হাতির ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ছবিতে হাতিকে সাদা রঙের একটি প্যান্ট আর বেগুনি রঙের একটি জামা পরে থাকতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়। হাতির কোমড়ে রয়েছে  বেল্টও! আনন্দ মহিন্দ্রার ওই ছবি এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত হাজার মানুষ দেখেছেন।

    সোশ্যাল মিডিয়ায় হাতির ওই ছবিটিকে অনেকেই খুব পছন্দ করছে। অনেকেই ছবিটি রিট্যুইট করছে আর নিজের মতো করে প্রতিক্রিয়া দিয়ে চলেছে। হাতির রাজকীয় মেজাজের অনেকে প্রশংসাও করছে। তবে কেউ কেউ প্রশ্ন তুলেছেন হাতিটির অত পোশাক ও বেল্টের বাঁধনে আদেও ভাল লাগছে কিনা তাই নিয়ে।

    প্রসঙ্গত, এই দেশে কোথাও হাতির পুজো হয়, আবার কোথাও সন্তানসম্ভবা হাতিকে আনারস খাইয়ে মেরে ফেলার দৃষ্টান্তও রয়েছে এখানেই। হাতির পিঠে চড়ে সফর করানো যেমন হয় তেমনই আবার কোথাও কোথাও হাতিকে দিয়ে খেলাও দেখানো হয়। অনেক টিভি সিরিয়াল, সিনেমাতে একসময় ব্যবহার করা হয়েছে হাতিকে। কিন্তু এমন জামা প্যান্ট পরা হাতি এর আগে আর চোখে পড়েনি কারও।

    Published by:Sanjukta Sarkar
    First published: