Home /News /national /
Activa Scooty Caught Fire In Bilaspur: পান খেতে স্কুটার থামান, ভয়ঙ্কর কাণ্ড ঘটে গেল মাঝরাস্তায়, ছুটে এলেন দমকল কর্মীরা

Activa Scooty Caught Fire In Bilaspur: পান খেতে স্কুটার থামান, ভয়ঙ্কর কাণ্ড ঘটে গেল মাঝরাস্তায়, ছুটে এলেন দমকল কর্মীরা

Activa Scooty Caught Fire In Bilaspur: দুপুর একটা নাগাদ পান খেতে দোকানে যান ওই ব্যক্তি। তখনই তাঁর চোখের সামনে ঘটে এমন ভয়ানক ঘটনা।

  • Share this:

    #বিলাসপুর: ছত্তিশগড়ের বিলাসপুরে ক্রমাগত বাড়ছে গ্রীষ্মের তাপমাত্রা। মানুষ থেকে শুরু করে পশু-পাখি সবাই প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে। অন্যদিকে গ্রীষ্মের তাপমাত্রা বৃদ্ধির প্রভাব এখন যানবাহনেও দেখা যাচ্ছে।

    পার্ক করা একটি স্কুটারে এদিন আগুন ধরে যায়। তাপমাত্রা বেশি থাকায় কি এমন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল! বুধবার বিলাসপুরের ওয়্যার হাউস চকের কাছে এমন ঘটনা ঘটে গেল। রাস্তার পাশে পার্ক করা অ্যাক্টিভা স্কুটারে হঠাৎ আগুন ধরে যায়। হঠাত্ করে স্কুটারে আগুন লেগে যাওয়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

    আরও পড়ুন- ভারতে মিলল ১০ গুণ বেশি ক্ষতিকর XE Recombinant ভাইরাস! প্রথম আক্রান্ত মুম্বইয়ে

    জানা গিয়েছে, দুপুর একটা নাগাদ এক ব্যক্তি তাঁর অ্যাক্টিভা স্কুটার নিয়ে বেরিয়েছিলেন। রাস্তার পাশে পার্ক করে একটি পানের দোকানে জিনিস কিনতে যান তিনি। তখনই পার্কিংয়ে থাকা স্কুটারে আগুন লক্ষ্য করেন সেই ব্যক্তি।

    প্রাপ্ত তথ্য অনুযায়ী, পান কিনে কিনে ফেরার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি দেখতে পান, স্কুটার থেকে ধোঁয়া বেরোচ্ছে। হঠাৎ অ্যাক্টিভায় আগুন লাগায় আতঙ্কিত স্কুটি মালিক আশপাশ থেকে বালি সংগ্রহ করে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন।

    আশপাশের লোকজন ততক্ষণে জলের বালতি এনে আগুন নেভানোর কাজ শুরু করেন। রাস্তায় চলতি অনেকেই ছুটে আসেন। এর পরই খবর দেওযা হয় দমকলে। ফায়ার ব্রিগেড আসার আগেই অবশ্য়  আগুন নিভে যায়।

    আগুন এতটাই ভয়াবহ ছিল যে অ্যাক্টিভা স্কুটার সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। তবে কী কারণে এমন ভয়াবহ আগুন লাগল তা বুঝতে পারছেন না গাড়ির মালিকসহ আশপাশের লোকজন।

    আরও পড়ুন- খাবার পৌঁছে দিতে গিয়ে তিনবার দুর্ঘটনা, গ্রাহকের সামনে কেঁদে ফেলল ডেলিভারি বয়

    অনেকে বলছেন, প্রচণ্ড গরমের কারণে এমন ঘটনা ঘটে। ফুল ট্যাঙ্ক পেট্রোল ভরলেও গরমের সময় আগুন ধরে যাওয়ার সম্ভাবনা থাকে। কেউ আবার বলছেন, ট্যাঙ্ক থেকে পেট্রোল ছিটকে পড়ার কারণে এমন ঘটনা ঘটে।

    এটাও মনে করা হচ্ছে, গাড়ির পেট্রোল ট্যাঙ্কে নিশ্চয়ই লিকেজ ছিল।  গরমের কারণে লিকেজ দিয়ে পেট্রোল সাইলেন্সার পর্যন্ত পৌঁছেছে। সেই কারণে আগুন এমন ভয়ঙ্কর রূপ নিয়েছে। গাড়িটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Chattisgarh, Fire Incident, Scooter

    পরবর্তী খবর