‘হাত’ শক্ত! ‌‌১০৭ বিধায়ক তাঁর পাশে, দাবি করে বিধায়কদের রিসর্টে নিয়ে গেলেন গেহলট

‘হাত’ শক্ত! ‌‌১০৭ বিধায়ক তাঁর পাশে, দাবি করে বিধায়কদের রিসর্টে নিয়ে গেলেন গেহলট
Image: ANI

সোমবার সন্ধ্যায় রাহুল গান্ধির সঙ্গে দেখাও করতে পারেন সচিন পাইলট

  • Share this:

    #‌জয়পুর:‌ দ্রুত পাল্টে যাচ্ছে রাজস্থানের রাজনীতির মানচিত্র। দ্রুত বদলে যাচ্ছে পরিস্থিতি। একবার এদিকে পাল্লা ভারী তো আরেকবার ওদিকে। সোমবার রাজস্থানে দলীয় স্তরে হুইপ জারি করে মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ডাকা বিধায়কদের মিটিংয়ে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয় কংগ্রেস বিধায়কদের। সেই মিটিংয়ে উপস্থিত হয়েছিলেন ১০৭ জন বিধায়ক, এমনই দাবি করা হয়েছে অশোক গেহটলের মিডিয়া টিমের পক্ষ থেকে।

    যদি এই দাবি সত্যি হয়, তাহলে এবারের মতো বেঁচে গেল রাজস্থানের কংগ্রেস সরকার।

    যদিও সরকার টেকাতে কোনও কিছুর খামতি রাখতে চাইছে না কংগ্রেস। এর আগে অজয় মাকেন দাবি করেছিলেন, ১০৯ জন বিধায়কের সমর্থন আছে সরকারের প্রতি। তারপর সেটা দাঁড়ায় ১০৭–এ। তাই বিপদ যাতে আর গ্রাস না করতে পারে, সেই আশঙ্কা থেকেই তড়িঘড়ি বাসে করে নিজের দিকের বিধায়কদের রিসর্টে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন অশোক গেহলট। তিনি নিজেও বিধায়কদের সঙ্গে বাসে করে রিসর্টে গিয়েছেন বলে খবর।

    মধ্যপ্রদেশ, কর্নাটকের মতো এখানেও শুরু হয়ে গিয়েছে রিসর্ট রাজনীতি।

    ওদিকে, সচিন পাইলট শিবিরকেও মান ভাঙিয়ে দলে ফেরাতে উদ্যোগ নিয়েছে কংগ্রেস হাইকম্যান্ড। সচিনের সঙ্গে কথা বলেছেন কংগ্রেস নেতা রণদীপ সুরজেওয়ালা। রাহুলের সঙ্গেও ফোনে কথা হয়েছে সচিন পাইলটের। বিদ্রোহীদের সঙ্গে দুর্ব্যবহার না-করতে নির্দেশ দিয়েছেন রাহুল গান্ধি। কথা বলেছেন প্রিয়াঙ্কা গান্ধিও। সোমবার সন্ধ্যায় রাহুল গান্ধির সঙ্গে দেখাও করতে পারেন সচিন পাইলট।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    লেটেস্ট খবর