• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Delhi Minor Rape: বয়স মাত্র ৬, তাকেও ছাড়ল না নৃশংস ধর্ষক! দিল্লির ভয়ঙ্কর ঘটনায় CCTV-তে বড় সূত্র

Delhi Minor Rape: বয়স মাত্র ৬, তাকেও ছাড়ল না নৃশংস ধর্ষক! দিল্লির ভয়ঙ্কর ঘটনায় CCTV-তে বড় সূত্র

দিল্লিতে ফের নাবালিকা ধর্ষণ (প্রতীকী ছবি)

দিল্লিতে ফের নাবালিকা ধর্ষণ (প্রতীকী ছবি)

Delhi Minor Rape: বর্তমানে ওই নাবালিকা দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে, সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে ধরার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে পুলিশ।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের নৃশংস ঘটনা দেশের রাজধানী নয়াদিল্লিতে। একসময় যে দিল্লির বুকে নির্ভয়ার ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশের মন, সেই দিল্লিতেই এবার ফের ধর্ষণের (Physical Assault) শিকার মাত্র ৬ বছরের নাবালিকা। নিজের পাড়ার মধ্যেই ওই নাবালিকা এহেন নৃশংস ঘটনার শিকার হওয়ায় স্বাভাবিক কারণেই ফের দিল্লির নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল। বর্তমানে ওই নাবালিকা দিল্লির (Delhi) একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে, সিসিটিভি ফুটেজ (CCTV Footage) দেখে অভিযুক্তকে ধরার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    জানা গিয়েছে, দিল্লির রণজিৎ নগর এলাকার বাসিন্দা ওই নাবালিকা। পুলিশ সূত্রে জানানো হয়েছে, শুক্রবার সকালে পাড়াতেই একটি জায়গায় খেতে গিয়েছিল মেয়েটি। এটা অবশ্য প্রতিদিনের অভ্যাস ছিল তার। বাবা দিনমজুর, তাই পরিবারের আর্থিক অনটনের কারণেই স্থানীয় একটি জায়গায় মেয়েটি খেতে যেত নিখরচার। শুক্রবার গেলেও ফিরতে অনেক দেরি হয় নাবালিকার। বেশ কিছুক্ষণ পর বাড়ি ফিরলে পরিবারের সদস্যরা দেখেন, তার পা থেকে রক্ত গড়িয়ে পড়ছে।

    পরিবারের সকলেই অবশ্য ভেবেছিলেন, খেলতে গিয়ে আহত হয়েছে মেয়েটি। কিন্তু তাঁর ক্ষতস্থান পরিষ্কার করতে গিয়েই পরিবার বুঝতে পারে, মারাত্মক কিছু ঘটে গিয়েছে। তৎক্ষণাৎ তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই প্রাথমিক পরীক্ষার পরই চিকিৎসকরা জানিয়ে দেন, ধর্ষিতা হয়েছে ওই একরত্তি মেয়ে। বর্তমানে দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভর্তি রয়েছে ওই নাবালিকা।

    আরও পড়ুন: সাংসদ পদে পদত্যাগ সাঙ্গ, বাবুল সুপ্রিয়কে এবার বড় দায়িত্ব দিল তৃণমূল!

    হাসপাতালের তরফেই পুলিশে খবর দেওয়া হলে তদন্ত শুরু হয়। আর তাতেই ওই এলাকায় লাগানো সিসিটিভি ফুটেজে দেখা যায়, স্থানীয় সুপার মার্কেট থেকে এক ব্যক্তির সঙ্গে বেরোচ্ছে ওই নাবালিকা। পুলিশের অনুমান, কিছুর লোভ দেখিয়েই ওই নাবালিকা কোথাও নিয়ে গিয়ে এমন কাণ্ড ঘটানো হয়েছে। সিসিটিভি-তে দেখতে পাওয়া ওই ব্যক্তির খোঁজ চালাচ্ছে পুলিশ। দিল্লির মহিলা কমিশনের তরফেও ইতিমধ্যেই পুলিশকে নোটিশ দিয়ে কঠোর পদক্ষেপের আর্জি জানানো হয়েছে। বিগত কয়েক মাসে শুধু রাজধানী দিল্লিতে একাধিক নাবালিকা ধর্ষণের ঘটেছে। সেই তালিকায় ফের আরও এক নতুন সংযোজন হওয়ায় রাজধানীর নারী নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠে গেল।

    আরও পড়ুন: উত্তরের মন ছুঁয়ে 'পশ্চিমে' পা মমতার, রাজ্য থেকে জাতীয় স্তরে 'উত্তরণের' পর্ব শুরু

    উল্লেখ্য, বুধবারই দক্ষিণ-পূর্ব দিল্লির অমর নগরে এক নেপালি তরুণীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। তার আগে মঙ্গলবার মঙ্গলবারই গ্রেটার কৈলাশ থানায় এক মহিলাকে যৌন নিপীড়নের অভিযোগও জমা পড়েছে।

    Published by:Suman Biswas
    First published: