Home /News /national /
বিমানবন্দরের প্রক্রিয়াগত ত্রুটিতে ভোগান্তি হেমা মালিনী-অখিলেশ যাদব সহ হাজার হাজার যাত্রীর

বিমানবন্দরের প্রক্রিয়াগত ত্রুটিতে ভোগান্তি হেমা মালিনী-অখিলেশ যাদব সহ হাজার হাজার যাত্রীর

File Photo PTI

File Photo PTI

দিল্লি বিমানবন্দরে যাত্রী পরিষেবা কাঠামোর কিছু ত্রুটি বিচ্যুতির কারণে বৃহস্পতিবার হাজার খানেক যাত্রীর ব্যাগ পাল্টাপাল্টি হয়ে যায়

  • Share this:

    #নয়াদিল্লি দিল্লি: দিল্লি বিমানবন্দরে  যাত্রী পরিষেবা কাঠামোর কিছু ত্রুটি বিচ্যুতির কারণে বৃহস্পতিবার হাজার খানেক যাত্রীর ব্যাগ পাল্টাপাল্টি হয়ে যায় ।

    পরপর কয়েকদিনের ছুটির কারণেই যাত্রীর  বিমানবন্দর সংখ্য়া কয়েক গুণ বেড়ে যায় । তার সাথে কিছু পরিকাঠামোর ত্রুটির কারণে এই ঘটনাটি ঘটে । জানা গেছে বেশির ভাগ ব্য়াগেই  পাওয়ার ব্য়াঙ্ক ও লাইটার ছিল তাই নিরাপত্তা নিশ্চিত করার পর্যবেক্ষণ চলে বেশ কিছুক্ষণ ধরে । কিন্তু পরিকাঠামোর ত্রুটিপূর্ণ থাকায় অধিক সময়ে ধরে যাত্রীদের অপেক্ষারত থাকতে হয় । ঘটনার জেরে শুরু হয় তুমুল যাত্রী বিক্ষোভ ।

    সমস্য়ার সম্মুখীন হন হেমা মালিনী, অখিলেশ যাদব ও তাঁর স্ত্রীও, নিরাপত্তা নিশ্চিত হওয়ার ছাড়পত্র অনেক দেরি আসে ফলে দীর্ঘক্ষণ বিমাবন্দরে তাঁরাও আটকে থাকেন ।

    প্রক্রিয়াগত ত্রুটির জন্য় ২৫ টি উড়ান দেরিতে ছেড়েছে । ভিস্তারা বিমান সংস্থার পক্ষ থেকে এক ট্য়ুইটে জানানো হয়েছে মূলত  কিছু ত্রুটি বিচ্যুতির কারণে সমস্য়ার সৃষ্টি হয়েছে এর জেরে ৩৩০০ ব্য়াগ আটকে গিয়েছে । Photo : Twitter

    সূত্রের খবর এই পরিকাঠামোর এই ত্রুটি ভবিষ্যতে যাতে না হয় তাই  বিমানবন্দর কতৃপক্ষ পেশাদার লোক নিযুক্ত করেছে ।

    First published:

    Tags: AkhileshYadav, BaggageProblem, DelhiAirport, Hemamalini

    পরবর্তী খবর