Home /News /national /
নিজের তৈরি কাপ কেক বিক্রি করে পুলিশের হাতে ৫০ হাজার টাকা দিল ৩ বছরের খুদে

নিজের তৈরি কাপ কেক বিক্রি করে পুলিশের হাতে ৫০ হাজার টাকা দিল ৩ বছরের খুদে

পুলিশকে সাহায্য করতে এবার এগিয়ে এল তিন বছরের খুদে । নিজের হাতে তৈরি কাপ কেক বিক্রির ৫০ হাজার টাকা মুম্বই পুলিশের হাতে তুলে দিল ছোট্ট শিল্পপতি ।

  • Share this:

    #মুম্বই: দেশ জুড়ে চলছে লকডাউন । আর সেই লকডাউনের জেরে বন্ধ দোকানপাট । ফলে শিকেয় উঠেছে ব্যবসা । কাজ হারিয়েছেন হাজার হাজার মানুষ । ভুখা পেটে কোনওরকমে দিন গুজরান করছেন তাঁরা । কোনও রকমে সংসার প্রতিপালন করছেন । মানুষের হাতে নগদ টাকা নেই । বন্ধ কল কারখানাও । একবেলা খেয়ে দিন কাটছে অসংখ্য দেশবাসীর । তাই দিন আনা, দিন খাওয়া মানুষগুলোর পাশে যে যেমন করে পারছেন দাঁড়াচ্ছেন । সরকারের তরফে ত্রাণ তো আছেই, পাশাপাশি নিঃশব্দে বহু মানুষ নিজের কাঁধে তুলে নিয়েছেন বড় দায়িত্ব । গরীব মানুষদের পেটে দু’মুঠো অন্ন তুলে দেওয়ার চেষ্টায় রত হয়েছেন সকলে । এই করোনার সংক্রমণের মধ্যেই নিজের জীবন বাজি রেখে পথে নেমে আসছেন দরদী মানুষরা । এর পাশাপাশি মানুষের সেবায় সর্বদা নিজেদের নিয়জিত করেছেন পুলিশ আধিকারিকরা । লকডাউনে সবসময় তাঁরা মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন । সেই পুলিশকে সাহায্য করতে এবার এগিয়ে এল তিন বছরের খুদে । নিজের হাতে তৈরি কাপ কেক বিক্রির ৫০ হাজার টাকা মুম্বই পুলিশের হাতে তুলে দিল ছোট্ট শিল্পপতি ।

    কবীর নামের সেই পুঁচকের ইচ্ছে ছিল কেক বিক্রি করে সে ১০ হাজার টাকা জোগাড় করবে । কিন্তু কবীরের কাপ কেট এতটাই হিট হয় যে ৫০ হাজার টাকা জোগাড় করে ফেলে সে । এরপরেই ৫০ হাজারের চেক এনে পুলিশের হাতে তুলে দেয় সে । সঙ্গে এক বাক্স কাপ কেকও নিয়ে আসে পুলিশ কাকুদের জন্য । মুম্বই পুলিশ এই খুদে করোনা যোদ্ধার একটি ভিডিও পোস্ট করে তাঁদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে । মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেি পোস্টটি ।
    Published by:Simli Raha
    First published:

    Tags: Cupcakes, Donation, Mumbai Police

    পরবর্তী খবর