Home /News /national /
ভয়াবহ! জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ল নিরাপত্তা বাহিনীর বাস, মৃত অন্তত ৬ জওয়ান, জখম বহু

ভয়াবহ! জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ল নিরাপত্তা বাহিনীর বাস, মৃত অন্তত ৬ জওয়ান, জখম বহু

পিটিআই সূত্রে খবর, অমরনাথ যাত্রার ডিউটি সেরে বাসে করে ফিরছিলেন ওই জওয়ানরা।

  • Share this:

    #শ্রীনগর: ভয়াবহ! জম্মু ও কাশ্মীরে নদীতে পড়ে গেল নিরাপত্তা বাহিনীর জওয়ানদের বাস। দুর্ঘটনায় ৬ জওয়ানের মৃত্যু হয়েছে। গুরুতর আহত আরও অন্তত ৩০ জন।

    জানা গিয়েছে, মঙ্গলবার সকালে অনন্তনাগ জেলার চন্দনওয়ারিতে বাসটির ব্রেক ফেল হলে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। বাসটিতে ছিলেন মোট ৩৯ জন। এরমধ্যে, ৩৭ জন আইটিবিপি জওয়ান ও ২ জন জম্মু কাশ্মীরের পুলিশ। বাসটি চন্দনওয়াড়ি থেকে পহেলগাঁওয় যাচ্ছিল। দুর্ঘটনায় বাসটি দুমড়ে-মুচড়ে গিয়েছে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে রওনা দেয় ১৯টি অ্যাম্বুল্যান্স। স্থানীয়রাও উদ্ধারকাজে হাত লাগান।

    কাশ্মীর জোন পুলিশ ট্যুইট করে, '' পহেলগাঁও-এর কাছে অনন্তনাগ জেলার চন্দনওয়ারিতে একটি পথ দুর্ঘটনায় ৬ আটিবিপি জওয়ান শহিদ হয়েছেন। আহত বহু। জখম জওয়ানদের এয়ারলিফট করে শ্রীনগরের সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে তাঁরা সেকানেই চিকিৎসাধীন।''

    মৃত জওয়ানদের দেহ পহেলগাঁও সিভিল হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনায় সামান্য আহত তিন জনের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে পহেলগাঁওয়ের মহকুমা হাসপাতালে। অনন্তনাগের ডেপুটি কমিশনার পীযূশ সিংগলা জানান, অনন্তনাগের সরকারি মেডিক্যাল কলেজ, জেলা হাসপাতাল, ও সাব ডিভিশনাল হাসপাতালকে যে কোনওরকম এমার্জেন্সির জন্য প্রস্তুত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

    পিটিআই সূত্রে খবর, অমরনাথ যাত্রার ডিউটি সেরে বাসে করে ফিরছিলেন ওই জওয়ানরা। জখমদের শ্রীনগরে সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Jammu And Kashmir

    পরবর্তী খবর