দেশ

corona virus btn
corona virus btn
Loading

৪ লাখ টাকায় বেচে বিয়ে দিয়ে দিয়েছে খোদ বাবা-মা! অভিযোগ ধর্ষিতা নাবালিকার

৪ লাখ টাকায় বেচে বিয়ে দিয়ে দিয়েছে খোদ বাবা-মা! অভিযোগ ধর্ষিতা নাবালিকার
প্রতীকী চিত্র ।

ওই ব্যক্তি মেয়েটিকে ধর্ষণ করে ও সে জানায় তাঁর বাবা-মা তাঁকে ৪ লক্ষ টাকায় বিক্রি করেছেন।

  • Share this:

#মধ্যপ্রদেশ: চার লাখ টাকায় নিজের নাবালিকা মেয়েকেই বেচে দিল ‘গুণধর’ বাবা-মা । শুধু তাই নয়, ওই ব্যক্তির সঙ্গে মেয়ের বিয়েও দিয়ে দিল তারা । কিশোরীর অভিযোগ, ওই ব্যক্তিই তাকে একাধিকবার ধর্ষণ করেছে । কোনও রকমে সে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর অবশেষে তাকে উদ্ধার করা হয় । গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের ।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়নীতে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, উজ্জয়নীর বাসিন্দা ওই নাবালিকার বাবা-মা তাকে বিয়ে দেওয়ার জন্য রাজস্থানের উদয়পুরে নিয়ে গিয়েছিলেন। ২৪ নভেম্বর ওই নাবালিকাকে এক ব্যক্তির সঙ্গে বিয়ে দিয়ে দেয় তারা । এরপর মেয়েকে রেখেই ফিরে যায় উজ্জয়নীতে।

ঘটনা ঘটে এরপরই৷ ওই ব্যক্তি মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে । কিশোরীকে সে জানায়, তার বাবা-মা তাকে ৪ লক্ষ টাকায় তার কাছে বিক্রি করে দিয়েছে। এরপরেই শেষবারের জন্য বাবা-মাকে দেখতে নিজের বাড়ি ফিরতে চায় ওই কিশোরী ৷ ৮ ডিসেম্বর তাকে উজ্জয়নীতে নিয়ে আসে  অভিযুক্ত ওই ব্যক্তি ।

বাড়ি ফিরেই বুদ্ধি করে নিজের এক আত্মীয়ার সঙ্গে যোগাযোগ করে তাঁকে সব কথা  খুলে বলে ওই নাবালিকা । নিজের এই দুর্বিষহ অভিজ্ঞতার কথা জানায়৷ সঙ্গে সঙ্গেই ওই মহিলা পুলিশে খবর দেন । পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। উজ্জয়নী থেকে নাবালিকার বাবা সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে৷ ওই ব্যক্তিদের ৩৭০ ধারা, ৩৭২ধারা, ৩৭৬ ধারায় অভিযুক্ত করা হয়েছে৷ মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় নাবালিকাকে কাউন্সেলিংয়ের জন্য পাঠানো হয়েছে।

Published by: Simli Dasgupta
First published: December 14, 2020, 10:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर