corona virus btn
corona virus btn
Loading

কাজের তাগিদে ভারতে এসেছিলেন, এক রাতে পাকিস্তানি হিন্দু শরনার্থী পরিবারের ১১ সদস্যের রহস্যমৃত্যু

কাজের তাগিদে ভারতে এসেছিলেন, এক রাতে পাকিস্তানি হিন্দু শরনার্থী পরিবারের ১১ সদস্যের রহস্যমৃত্যু

রবিবার সকালে যোধপুরের একটি ফার্ম থেকে ১১ জনের দেহ উদ্ধার হয়।

  • Share this:

#যোধপুর: এক রাতের মধ্যে একই পরিবারের ১১ সদস্যের রহস্যমৃত্যু। রবিবার সকালে যোধপুরের একটি ফার্ম থেকে ১১ জনের দেহ উদ্ধার হয়। তবে ‌ওই পরিবারের একজন জীবিত রয়েছেন। তিনি তাঁর পরিবার নিয়ে দেচু এলাকার আলাদা থাকেন। যদিও পরিবারের বাকি সদস্যদের মৃত্যুর বিষয়ে তিনি কিছুই জানেন না বলেই দাবি করেছেন। তবে পরিবারের একমাত্র জীবিত সদস্য হওয়ায় তাঁকে জিজ্ঞাসাবাদ করেই মৃত্যু রহস্য ভেদ করতে চাইছে পুলিশ।

যোধপুর পুলিশ সূত্রে জানা গিয়েছে, শরণার্থী হিন্দু পরিবারটি পাকিস্তান থেকে ভারত এসেছিল। ভিল সম্প্রদায়ভুক্ত ওই পরিবার ফার্মটি ভাড়া নেন চাষাবাদ করার জন্য। সেখানেই একটি ঘরে থাকতেন সকলে। প্রাথমিক তদন্তে অনুমান, পরিবারের সদস্যরা রাসায়নিক খেয়ে আত্মঘাতী হয়েছেন। কারণ বাড়ির আশপাশে রাসায়নিকের প্রকট গন্ধ পাওয়া যাচ্ছিল।  তবে পরিবারের সকলে কেন এই চরম সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে রাজস্থান পুলিশ।

স্থানীয় পুলিশ সুপার রাহুল ভারত বলেন, “কী ভাবে এত জনের একসঙ্গে মৃত্যু হল তা এখনও জানতে পারিনি। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে একসঙ্গে সবাই মিলে কোনও রাসায়নিক খেয়ে আত্মহত্যা করেছেন। মৃতদের কারও শরীরেই বাইরে কোনও ক্ষত নজরে আসেনি। "

পুলিশ জানিয়েছে, মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করেছে।  মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। যে ফার্ম থেকে মৃতদের উদ্ধার করা হয়েছে সেখানে পুলিশ কুকুর এনেও তল্লাশি চালানো হয়।

Published by: Shubhagata Dey
First published: August 9, 2020, 6:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर