Home /News /nadia /
Nadia: ভয়ানক! পুলিশের গাড়িতে ঢুকল বিষধর সাপ!

Nadia: ভয়ানক! পুলিশের গাড়িতে ঢুকল বিষধর সাপ!

title=

পুলিশের পেট্রোলিং এর গাড়িতে বিষধর সাপ দেখা যাওয়ায় চাঞ্চল্য। সাপ মাত্রই ভয়, তা সে বিষধর কিংবা বিষহীন। শুধুমাত্র সাধারণ মানুষের ক্ষেত্রেই ভয়ের কারণ নয়, সাপকে ভয় পায় স্বয়ং প্রশাসনও।

  • Share this:

    #রানাঘাট: পুলিশের পেট্রোলিং এর গাড়িতে বিষধর সাপ দেখা যাওয়ায় চাঞ্চল্য। সাপ মাত্রই ভয়, তা সে বিষধর কিংবা বিষহীন। শুধুমাত্র সাধারণ মানুষের ক্ষেত্রেই ভয়ের কারণ নয়, সাপকে ভয় পায় স্বয়ং প্রশাসনও। তারই নিদর্শন পাওয়া গেল নদিয়ার রানাঘাটে। সূত্রের খবর অনুযায়ী শনিবার সকালে রানাঘাট থানা থেকে একটি পুলিশের পেট্রোলিং এর গাড়ি সকাল বেলা পেট্রোলিং এর জন্য বের হয়। ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন ঘাটিগাছা এলাকায় হঠাৎই গাড়ির চালক দেখতে পান গাড়ির মধ্যে একটি বিষধর সাপ তার দিকে ফনা তুলে আছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বনদফতরে। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি বন দফতরের আধিকারিকেরা ঘটনাস্থলে এসে পৌঁছান। এরপর ওই পেট্রোলিং এর গাড়িটিকে নিয়ে আসা হয় রানাঘাট থানায়।

    গাড়িটি থানায় নিয়ে আসার পর বনদফতরের কর্মীরা অনেক চেষ্টা করেও সেই সাপটিকে দীর্ঘক্ষণ পর্যন্ত উদ্ধার করতে পারেনি বলে জানা যায়। গাড়িটিকে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি চালানোর পরেও কোন সাপ পাওয়া যায়নি। বনদফতরের আধিকারিকের অনুমান হয়তো সাপটি বেরিয়ে যেতে পারে আবার সাপ নিজের আত্মরক্ষার জন্য লুকিয়েও থাকতে পারে গাড়ির মধ্যে।

    আরও পড়ুনঃ জেলা ভাগ নিয়ে দ্বন্দ্বে রয়েছেন কৃষ্ণগঞ্জ এলাকার বাসিন্দারা

    স্বাভাবিকভাবে এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। বিষধর সাপ গাড়ির মধ্যে থাকলে এবং সেটি উদ্ধার না হলে এরপরে গাড়িটি নিয়ে পেট্রোলিং এ যাওয়ার সময় পুলিশ বাহিনীর মধ্যে আদৌ কোনও সাপ নিয়ে সংশয় থাকবে কিনা সেটাই এখন দেখার বিষয়। যদিও সাপটি কোনও ভাবে গাড়ি থেকে বেরিয়ে গেছে বলেই অনুমান বনদফতরের।

    Mainak Debnath
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Nadia, Ranaghat

    পরবর্তী খবর