Home /News /nadia /
Nadia: টেন্ডারের টাকা পেয়ে গেলেও নিকাশী নালা তৈরি না হওয়ার অভিযোগ

Nadia: টেন্ডারের টাকা পেয়ে গেলেও নিকাশী নালা তৈরি না হওয়ার অভিযোগ

title=

এবার দুর্নীতির অভিযোগ উঠল রানাঘাট রামনগর এক নম্বর গ্রাম পঞ্চায়েতে। পেমেন্ট হয়ে যাওয়া সত্বেও কাজ না হওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েত সমিতির সভাপতির স্ত্রীর বিরুদ্ধে।

  • Share this:

    #নদিয়া: এবার দুর্নীতির অভিযোগ উঠল রানাঘাট রামনগর এক নম্বর গ্রাম পঞ্চায়েতে। পেমেন্ট হয়ে যাওয়া সত্বেও কাজ না হওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েত সমিতির সভাপতির স্ত্রীর বিরুদ্ধে। বিরোধীপক্ষের অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই পঞ্চায়েত সংলগ্ন এলাকায় জল জমার সমস্যা ছিল। সমস্যা দুর করতেই রামনগর এক নম্বর পঞ্চায়েত থেকে গত ১৭/০৮/২০২১ সালে একটি টেন্ডার আনা হয়। বিরোধীদের অভিযোগ টেন্ডারের ১০ লক্ষ ৪৭ হাজার ৯৫১ টাকা পেমেন্ট হওয়ার পরেও ড্রেন তৈরি তো দূর, এক কোদাল মাটি পর্যন্ত এখনও কাটা হয়নি। সেই পেমেন্টের রশিদ পর্যন্ত রয়েছে বলে জানান বিরোধী দলনেতা শিবু মন্ডল।

    তিনি জানান ইতিমধ্যেই এই বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। যদিও এই দুর্নীতির অভিযোগ সম্পূর্ণভাবে অস্বীকার করেন রাম নগর ১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান মিরা বিশ্বাস। তিনি বলেন ড্রেন না হওয়া পর্যন্ত টাকা তোলা যায়না। এই অভিযোগ সম্পূর্ন মিথ্যে বলে জানান তিনি।

    আরও পড়ুনঃ অত্যন্ত করুণ! একবেলা আধপেটা খেয়ে কষ্টে দিনযাপন অধ্যাপকের পরিবারের

    এই বিষয়ে পঞ্চায়েত সমিতির সভাপতি জানান, বিরোধী পক্ষের কাজই সবসময় সরকার পক্ষের নামে একের পর এক অভিযোগ নিয়ে লোকাল কোর্ট, হাইকোর্ট ছুটে বেড়ানো। দুর্নীতির অভিযোগ যে কেউ করতেই পারেন। তার উপযুক্ত তদন্ত হোক তাহলেই বোঝা যাবে দুর্নীতি রয়েছে কিনা!

    আরও পড়ুনঃ বাবা বাইক কিনে না দিতে পারায় চরম সিদ্ধান্ত নিল যুবক!

    যদিও এই বিষয়ে বি ডি ও জানান, এই অভিযোগটি আমিও পেয়েছি, প্রধান সাহেবের সঙ্গেও কথা বলা হয়েছে। উনি ওনার মত একটি যুক্তি দেখিয়েছেন কিন্তু আমি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি বিষয়টি দেখার জন্য। সম্পূর্ণ বিষয়টি তদন্ত করে দেখা হবে।

    Mainak Debnath
    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Nadia, Ranaghat

    পরবর্তী খবর