হোম /খবর /মুর্শিদাবাদ /
বিপুল পরিমাণ উদ্ধার নিষিদ্ধ শব্দবাজি, ধৃত এক

Murshidabad News: বিপুল পরিমাণ উদ্ধার নিষিদ্ধ শব্দবাজি, ধৃত এক

রেজিনগরে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ শব্দ বাজী সহ আতশবাজী 

রেজিনগরে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ শব্দ বাজী সহ আতশবাজী 

মুর্শিদাবাদ জেলার শুধু রেজিনগর নয়, সম্প্রতি এর আগেও একাধিক জায়গায় অভিযান চালিয়ে নিষিদ্ধ শব্দবাজি উদ্ধার করা হয়েছে।

  • Share this:

    #মুর্শিদাবাদ: কালীপুজোর আগে মুর্শিদাবাদ জেলাতে বিপুল পরিমাণ আতশবাজী উদ্ধার করল রেজিনগর থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদ জেলার রেজিনগরে ১১হাজার ৫০০ আতশবাজি সহ ভবতোষ মণ্ডল নামে যুবককে গ্রেফতার করল পুলিশ। জেলা পুলিশের নির্দেশে কালী পুজোর আগে বিশেষ অভিযান৷ গোপন সূত্রে খবর পেয়েই রেজিনগর থানার বিকলনগর এলাকা থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণে এই আতশবাজি। ঘটনায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। পুলিশ জানিয়েছে গ্রেফতার করা হয়েছে মজুত কারী যুবক ভবতোষ মণ্ডলকে।

    আরও পড়ুন Crime News: সাক্ষাৎ ২২ শে শ্রাবণ সিনেমা! প্রাক্তন পুলিশ কর্মীই ২ ব্যবসায়ী অপহরণের হোতা, ২৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

    মুর্শিদাবাদ জেলার শুধু রেজিনগর নয়, সম্প্রতি এর আগেও একাধিক জায়গায় অভিযান চালিয়ে নিষিদ্ধ শব্দবাজি উদ্ধার করা হয়েছে। মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত নবগ্রাম থানার ভারপ্রাপ্ত আধিকারিকের উদ্যোগে ১২ই অক্টোবর সন্ধ্যায় শব্দবাজি ও আতসবাজির বিরুদ্ধে অভিযান চালিয়ে, থানা এলাকায় মজুত রাখা মোট ১হাজার ৩৬৯ টি শব্দবাজি ও আতসবাজি উদ্ধার করা হয়৷ শব্দবাজি ও আতসবাজি মজুত ও বিক্রি করার অপরাধে একজন ব্যক্তিকে গ্রেফতারও করা হয়।

    আরও পড়ুন Hooghly News: চন্দননগরের বিখ্যাত জগদ্ধাত্রী পুজো, প্রথম পুজো কোনটা জানেন? 

    মুর্শিদাবাদ জেলা জুড়ে শব্দ বাজির বিরুদ্ধে অভিযান করা হচ্ছে। মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে আবেদন করা হয়েছে, পরিবেশ দূষণ তথা প্রবীণ নাগরিক ও শিশুদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে আপনারা আসন্ন কালীপূজা শান্তিপূর্ণ ভাবে পালন করুন এবং পরিবেশ বান্ধব "গ্রিন ফায়ার্স ক্র্যাকার্স" ব্যতিত অন্য কোনও ধরণের নিষিদ্ধ আতসবাজি বা শব্দ বাজি ফাটাবেন না। নিজস্ব এলাকায় যদি কোনও অসাধু ব্যক্তি পরিবেশ বান্ধব "গ্রিন ফায়ার্স ক্র্যাকার্স" ছাড়া অন্য কোনও ধরণের নিষিদ্ধ শব্দবাজি ও আতসবাজি মজুত করে রাখে বা বাজি ফাটায়, তৎক্ষণাৎ পুলিশে খবর দিন। পুলিশ তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

    কৌশিক অধিকারী
    First published:

    Tags: Fire Crackers, Murshidabad, South bengal news