Home /News /murshidabad /
Murshidabad News: মর্মান্তিক! এনটিপিসিতে কর্মরত জওয়ান সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মঘাতী

Murshidabad News: মর্মান্তিক! এনটিপিসিতে কর্মরত জওয়ান সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মঘাতী

Murshidabad News

Murshidabad News

ফরাক্কায় গত তিন বছর ধরে এনটিপিসিতে সিআইএসএফ কর্মরত ছিলেন। (Murshidabad News)

  • Share this:

    #মুর্শিদাবাদ: কর্মরত অবস্থায় নিজস্ব সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মহত্যা করলেন এক CISF জওয়ান। ঘটনাটি ঘটেছে রবিবার ভোর রাতে মুর্শিদাবাদের ফরাক্কার এনটিপিসি পাওয়ার প্ল্যান্টের ভেতর। পুলিশ সূত্রে জানাযায়, CISF জওয়ানের নাম রামকুমার সিং (৪৮)। তিনি ফরাক্কার এনটিপিসি CISF-এ কনস্টেবল ছিলেন। বাড়ি বিহারের বেগুসরাই জেলার বারুয়ানি। ফরাক্কায় গত তিন বছর ধরে এনটিপিসিতে সিআইএসএফ কর্মরত ছিলেন। (Murshidabad News)

    আরও পড়ুন: এটিএমে ভয়াবহ জালিয়াতির শিকার, ৬৮ হাজার খোয়ালেন প্রৌঢ়!

    সুত্রের খবর মৃত রামকুমার সিং সিআইএসএফ (CISF) জওয়ান ফরাক্কা এনটিপিসি পাওয়ার প্লান্টে ২ নম্বর গেটে কর্মরত অবস্থায় ডিউটি করছিলেন। সেই সময় নিজের সার্ভিস রিভলভার দিয়ে আত্মহত্যা করে বলে জানা যায়। এক রাউন্ড গুলি চালায় ওই কর্মরত CISF জওয়ান। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় ফরাক্কা থানা পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালে পাঠায় ফরাক্কা থানার পুলিশ।

    আরও পড়ুন: ওরাকল স্পিকস ১৯ জুন: দেখুন ভাগ্যফল, জানুন আজ কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

    তবে কী কারণে রাম কুমার সিং এই আত্মহত্যার পথ বেছে নিলেন তার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের পর তুলে দেওয়া হবে পরিবারের সদস্যদের হাতে বলে জানা গিয়েছে। কর্মরত অবস্থায় সিআইএসএফ জওয়ানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে অন্যান্য সহকর্মীদের কাছেও। তবে বেশ কিছু দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন রামকুমার সিং বলে জানা গিয়েছে। যদিও কী কারণে এই আত্মহত্যা তার তদন্ত শুরু করেছে পুলিশ।

    কৌশিক অধিকারী

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: CISF, Murshidabad news

    পরবর্তী খবর