Home /News /murshidabad /
Murshidabad News: স্বামী ফের বিয়ে করেছে! পাঁচ বছরের সন্তান কোলে ধর্নায় প্রথম স্ত্রী!

Murshidabad News: স্বামী ফের বিয়ে করেছে! পাঁচ বছরের সন্তান কোলে ধর্নায় প্রথম স্ত্রী!

Murshidabad News: স্ত্রীর অধিকারের দাবিতে পাঁচ বছরের সন্তানকে নিয়ে শ্বশুর বাড়ির দরজায় ধর্নায় বসলেন গৃহবধূ।

  • Share this:

    #মুর্শিদাবাদ: স্ত্রীর অধিকারের দাবিতে পাঁচ বছরের সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ির দরজায় ধর্নায় বসলেন গৃহবধূ। ঘটনাটি ঘটেছে বুধবার মুর্শিদাবাদ জেলার বড়ঞাতে। জানা গিয়েছে, স্বামী ফের বিয়ে করেছে খবর পেয়ে, স্ত্রীর মর্যাদার অধিকারের দাবিতে পাঁচ বছরের সন্তানকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ির দরজায় ধর্নায় বসলেন বুধবার এক গৃহবধূ। বুধবার দুপুরে এই ঘটনা মুর্শিদাবাদের বড়ঞা থানার শ্রীহট্ট গ্রামে। মায়া খাতুন নামের ওই গৃহবধূকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ২০১৫ সাল শ্রীহট্ট গ্রামের ইব্রাহিম সেখের সাথে বিয়ে হয় মায়া খাতুনের। তাদের একটি সন্তানও রয়েছে। স্বামীর সঙ্গে মত পার্থক্যের কারণে গত দু'বছর সময় থেকে বাবার বাড়িতেই থাকতেন ওই গৃহবধূ। স্বামীর ফের বিয়ে করেছে এই খবর পেয়ে এদিন শ্বশুর বাড়ির গেটের সামনে ধর্নায় বসেন ওই গৃহবধূ।

    শ্বশুর বাড়ির পক্ষ থেকে গৃহবধূর বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলা হয়েছে। যদিও সেই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছে বড়ঞা থানার পুলিশ। গৃহবধূ মায়া খাতুন জানান, আমার সাথে বিয়ের পরে ইচ্ছাকৃত ভাবে আমাকে বাপের বাড়িতে রেখে আসে শ্বশুর বাড়ির সদস্যরা। কিন্তু আমি আমার স্বামীর সঙ্গে সংসার করতে চাই। তাই আজকে এই ধর্না শুরু করেছি।

    ইব্রাহীম সেখের জামাই বাবু মন্টু সেখ জানান, গত আড়াই বছর ধরে মায়া খাতুন সে বাপের বাড়িতে থাকতেন। স্বামী না থাকার সুবাদে এখানে অন্যজনের সাথে পরকীয়ায় লিপ্ত ছিলেন। তবে ইব্রাহিম সেখ সদ্য বিবাহিত করেছে এটা সত্যি। তবে তার সংসার করার ইচ্ছা থাকলে আগে কেন এসে সংসার করেনি বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন গৃহবধূ মায়া খাতুন। প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে নদীয়া ও পরে কোচবিহারে স্ত্রীর অধিকারের দাবি জানিয়ে ধর্নায় বসেন গৃহবধূ। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি হল মুর্শিদাবাদে।

    KOUSHIK ADHIKARY

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর