Home /News /murshidabad /
Murshidabad: বৃহস্পতিবার সকাল থেকেই বোমাবাজিতে উত্তপ্ত ডোমকল ও রঘুনাথগঞ্জ!

Murshidabad: বৃহস্পতিবার সকাল থেকেই বোমাবাজিতে উত্তপ্ত ডোমকল ও রঘুনাথগঞ্জ!

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে ও ডোমকলে বোমাবাজির ঘটনা ঘটল। রঘুনাথগঞ্জে দুই গোষ্ঠীর বোমাবাজি ও গুলি জেরে আঙুলে আঘাত লাগে এক যুবকের।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে ও ডোমকলে বোমাবাজির ঘটনা ঘটল। রঘুনাথগঞ্জে দুই গোষ্ঠীর বোমাবাজি ও গুলি জেরে আঙুলে আঘাত লাগে এক যুবকের। ডোমকলে বোমা বাঁধতে গিয়ে হাত উড়ল এক যুবকের। বৃহস্পতিবার সকালে রঘুনাথগঞ্জ থানার লালখানদিয়ার এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে। এলাকা দখল কে কেন্দ্র করে বোমাবাজির ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে দুই গোষ্ঠী এলাকা দখল কে কেন্দ্র করে বোমাবাজি করে বলে অভিযোগ। চলে ইট বৃষ্টি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। এলাকায় বসানো হয়েছে পুলিশি প্রহরা। ঘটনার পর থেকেই উতপ্ত হয়ে আছে এলাকা। এই ঘটনায় রোহন সেখ নামে এক যুবক গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। বোমাবাজি গুলি চালানোর ঘটনায় তার আঙুল উড়ে গিয়েছে বলে জানা গিয়েছে।

    আহত রোহন সেখ জানান, আজকে সকালে প্রথমে গুলি করা হয়। বাড়ি থেকে চলে আসার সময়ে গুলি করা হয়। আমার হাতে গুলি লাগে। রবি, মোয়াজ্জেম তার অনুগামীরা এই গুলি ও বোমা হামলা চালানো হয় বলে অভিযোগ।কি কারণে এই বোমাবাজির ঘটনা তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন ।যদিও এলাকা থেকে তাজা বোমা উদ্ধার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

    আরও পড়ুনঃ মর্মান্তিক! বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে দুই বধূর সঙ্গে যা করল গ্রামবাসীরা...

    অন্যদিকে ফের উত্তপ্ত হল ডোমকল। বৃহস্পতিবার সকালে ডোমকলের মেহেদিপাড়া এলাকায় বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে এক যুবকের হাত উড়ে গিয়েছে বলে খবর। আহত যুবকের নাম মুকলেস্বর ওরফে বাচ্চু। গুরুতর আহত এক যুবককে উদ্ধার করে বহরমপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাকে ঘিরে চাপা উত্তেজনা এলাকায়।

    আরও পড়ুনঃ আছে কল তবু নেই জল! নিকাশী নালাও নেই দফরপুরে,ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা

    ঘটনার পর এলাকায় পৌঁছায় পুলিশ । কি কারণে বোমা বাঁধার কাজ করা হচ্ছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । বৃহস্পতিবার মুর্শিদাবাদ জেলার দুটি পৃথক জায়গায় বোমাবাজি ও বোমা বিস্ফোরণ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Domkal, Murshidabad, Raghunathganj

    পরবর্তী খবর