Home /News /murshidabad /
Murshidabad News: ভয়ঙ্কর কাণ্ড! ভোর রাতে বাড়ির মধ্যে ঢুকে গেল বালি বোঝাই ১০ চাকার ডাম্পার

Murshidabad News: ভয়ঙ্কর কাণ্ড! ভোর রাতে বাড়ির মধ্যে ঢুকে গেল বালি বোঝাই ১০ চাকার ডাম্পার

নগর বাজারে বাড়িতে ঢুকে গেল বালি বোঝাই ডাম্পার 

নগর বাজারে বাড়িতে ঢুকে গেল বালি বোঝাই ডাম্পার 

সোমবার ভোরে দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার নগর বাজারে। নিয়ন্ত্রণ হারিয়ে ১০চাকার একটি বালি বোঝাই ডাম্পার গাড়ি খড়গ্রাম থেকে শেরপুরের দিকে যাচ্ছিল, তখনই একটি বাড়িতে ঢুকে পড়ে। ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি দোকান‌ও।

  • Share this:

    #খড়গ্রাম: সোমবার ভোরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত নগর বাজারে। নিয়ন্ত্রণ হারিয়ে ১০চাকার একটি বালি বোঝাই ডাম্পার গাড়ি খড়গ্রাম থেকে শেরপুরের দিকে যাচ্ছিল, তখনই একটি বাড়িতে ঢুকে পড়ে। ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি দোকান। একটি ওষুধের দোকান ও একটি জুতোর দোকান। যদিও এই ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গিয়েছে ।

    আরও পড়ুন নিম্নচাপের চোখ রাঙানি শেষ? জেনে নিন দিঘার লেটেস্ট ওয়েদার আপডেট

    অন্যদিকে, এই দুর্ঘটনার জেরে দ্বিতল বাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়গ্রাম থানার পুলিশ। অন্যদিকে একটি ক্রেন নিয়ে এসে ক্ষতিগ্রস্ত ডাম্পারকে সরানোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জুতো ব্যবসায়ী জানান, আমি সকালে খবর পেয়েছি আমার দোকান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । মুর্শিদাবাদ জেলার খড়গ্রামে এই দুর্ঘটনা নতুন নয়। ১৬ই জুলাই ২০২১ সালে খড়গ্রাম থানার অন্তর্গত ভালকুন্দি গ্রামে চায়ের দোকানে বসে থাকা কালীন ডাম্পার গাড়ির ধাক্কায় মৃত্যু হয় মোট চারজনের। সেই ঘটনার স্মৃতি আজও জর্জরিত খড়গ্রামের বাসিন্দাদের মনে।

    আরও পড়ুন মাস্টারের গ্লাস ছোঁওয়ার কারণে মার খেয়ে মৃত্যু দলিত ছাত্রের

    পাশাপাশি, ২৯শে এপ্রিল ২০২২ মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত জিয়াখর্দ্দতে বাড়ি ভেঙে ঢুকে যায় দুধের লরি ।মৃত্যু হয় এক মহিলার। খড়গ্রাম ব্লকের শেরপুর গাঁতলা জীবন্তি গামী এক‌টি দুধের গাড়ি বহরমপুর যাওয়ার সময় সব্জি ভর্তি প্রথমে এক‌টি ছোটো গাড়িতে ধাক্কা মারে। এরপরেই দুধের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে, এক‌টি পাকা বাড়ির কার্নিশ ভেঙে ঢুকে পড়ে এবং সঙ্গে সঙ্গে এক মহিলার মৃত্যু হয়।

    কৌশিক অধিকারী 
    First published:

    Tags: Accident, Berhampore, Murshidabad

    পরবর্তী খবর