Home /News /malda /
Malda News: রাতে মহিলার ঘরে ঢোকায় চলছিল সালিশি সভা, বিচার শুনেই বন্দুক বার করে গুলি!

Malda News: রাতে মহিলার ঘরে ঢোকায় চলছিল সালিশি সভা, বিচার শুনেই বন্দুক বার করে গুলি!

সালিশি সভায় গুলি

সালিশি সভায় গুলি

জখম কিশোরের এক আত্মীয় কামাতুল্লা বলেন, সালিশি সভা বসেছিল গ্রামে। সালিশি তে অভিযুক্তদের তিন লক্ষ টাকা জরিমানা করেছিল।

  • Share this:

    #মালদহ: মহিলার ঘরে ঢোকার অভিযোগে সাড়ে তিন লক্ষ টাকা জরিমানা গ্রাম্য সালিশি সভায়। জরিমানা দিতে অস্বীকার অভিযুক্তের। সেই নিয়েই সালিশি সভায় দুই পক্ষের মধ্যে বিবাদ ধস্তাধস্তি। অভিযোগ সেই সময় অভিযুক্ত যুবক আগ্নেয়াস্ত্র বার করে এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। গুলি লেগে গুরুতর জখম হল পথচারী এক কিশোর। এমনকি দুই পক্ষের বিবাদে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয় আরো দুই জন। জখম কিশোরের পায়ে গুলি লাগে। গুরুতর জখম অবস্থায় বর্তমানে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

    মঙ্গলবার রাতে পুরাতন মালদহের যাত্রাডাঙা পঞ্চায়েতের হান্না মহম্মদপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে এদিন ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদহ থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

    Random shots at malda Salishi Sabha Random shots at malda Salishi Sabha

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে জখম কিশোরের নাম নায়ম আলী(১৪) বাবা মাহিদুর আলী।ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন দুলু শেখ(২৫)। দুই জনেই বর্তমানে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

    আরও পড়ুন - জবরদস্ত জুটি মা ও ছেলের, ৪২-র মা ২৪ -র ছেলের সঙ্গেই পাস করলেন পিএসসি পরীক্ষায়

    জানা গিয়েছে অভিযুক্ত রাশেদুর রহমান গত শুক্রবার গ্রামের এক মহিলার বাড়িতে ঢুকে পড়ে। বিষয়টি জানাজানি হয় গ্রামে। মহিলা ও তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করেনি। তবে গ্রামের সমাজকে নিয়ে এই ঘটনার সালিশি করার সিদ্ধান্ত হয়। মঙ্গলবার দুই পক্ষকে নিয়ে একটি সালিশি বসে গ্রামে। সালিশি সভায় প্রায় দুই শতাধিক বাসিন্দা উপস্থিত ছিলেন। সালিশি সভায় অভিযুক্তের সাড়ে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়। কিন্তু এই সিদ্ধান্ত মানতে রাজী হয়নি অভিযুক্ত ও তার পরিবার। এই নিয়ে সালিশি সভায় শুরু হয় বিবাদ। অভিযোগ, অভিযুক্ত রাশেদুর রহমান সাথে আগ্নেয়াস্ত্র নিয়ে সালিশি সভায় গিয়েছিল।

    আরও পড়ুন - Asia Cup 2022: সংযুক্ত আরব আমিরশাহিতে ভারতের চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত, ৩৮ বছরের রেকর্ডে কেউ ধারেকাছে নেই

    বিষয়টি জানতে পারে অনান্যরা। দুই পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। সে সময় অভিযুক্ত রাশেদুর রহমান এলোপাথাড়ি, গুলি ছুটতে থাকে বলে অভিযোগ। সেই সময় রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল একদল কিশোর। তাদের মধ্যে একজনকে গুলি লাগে। গুলি ছোড়ার পর উত্তেজনা আরও বাড়তে থাকে। দুই পক্ষের বিবাদের জেরে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রকম হয় আরো একজন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়লে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। তড়িঘড়ি গুলির আঘাতে যখন কিশোরকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদহ থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    জখম কিশোরের এক আত্মীয় কামাতুল্লা বলেন, সালিশি সভা বসেছিল গ্রামে। সালিশি তে অভিযুক্তদের তিন লক্ষ টাকা জরিমানা করেছিল। এই বিচারে খুশি ছিল না অভিযুক্তরা। সেই বিষয় নিয়েই গন্ডগোল। হঠাৎ অভিযুক্ত এলোপাথাড়ি গুলি ছুটতে থাকে। রাস্তা দিয়ে ফিরছিল কয়েকজন বাচ্চা। তাদের মধ্যে একজনকে গুলি লাগে। গ্রামের এক মহিলার বাড়িতে ঢুকে পড়ায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে সালিশি সভা বসেছিল এদিন রাতে গ্রামে।

    Harashit Singha

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Gun shot, Malda

    পরবর্তী খবর