হোম /খবর /মালদহ /
সকালে মন্দির খুলতেই চক্ষু চড়কগাছ, তোলপাড় মালদহের বাধরোড

Malda News|| সকালে মন্দির খুলতেই চক্ষু চড়কগাছ, তোলপাড় মালদহের বাধরোড

X
title=

গভীর রাতে মন্দিরের তালা ভেঙে মনসা দেবি চুরি করে পালাল দূষ্কৃতীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মালদহ শহরের বাগবাড়ি বাধরোড এলাকায়। শুধু তাই নয়, দুষ্কৃতীরা মনসা মূর্তি ছাড়াও সোনা রূপোর অলঙ্কার।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মালদহ: গভীর রাতে মন্দিরের তালাভেঙে মনসা দেবী চুরি করে পালাল দূষ্কৃতীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মালদহ শহরের বাগবাড়ি বাধরোড এলাকায়। শুধু তাই নয়, দুষ্কৃতিরা মনসা মূর্তি ছাড়াও সোনা রূপোর অলঙ্কার-সহ পুজোর বাসনপত্র চুরি করে পালিয়েছে। বুধবার সকালে চুরির বিষয়টি নজরে আসে পরিবারের লোকেদের। ইংরেজবাজার থানায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শীত পড়তেই মালদহ শহরে চুরির ঘটনা। শীতের রাতে বাড়ির মন্দিরে দুঃসাহসিক চুরিতে খোয়া গেল মন্দিরের পিতলের মনসা মূর্তি সোনা ও রূপোর অলংকার মন্দিরের নগদ দুই হাজার টাকা সহ বেশ কিছু বাসনপত্র।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাগবাড়ি বাঁধ এলাকায় হেমন্ত কুমার মন্ডলের বাড়িতে বেশ কয়েক বছর ধরে পিতলের মা মনসার মূর্তিতে তারা পুজো করে আসছেন। বাড়ির একাংশে মন্দির রয়েছে।

আরও পড়ুনঃ এ তো কুমির নয়, তাহলে কী! ফরাক্কার গঙ্গায় ছুটলেন কাতারে কাতারে মানুষ, চাঞ্চল্য

মন্দিরে সদর দরজা বাইরের দিকে রয়েছে। মঙ্গলবার রাতের অন্ধকারে কে বা কারা মন্দিরে তালা ভেঙে পিতলের মূর্তি সহ সমস্ত কিছু জিনিসপত্র নিয়ে চম্পট দেয়। অন্যান্য দিনের মতো পরিবারের সদস্যরা বুধবার সকালে ঘুম থেকে উঠে দেখে মন্দিরে তালা ভাঙা। মন্দিরে দেবি মূর্তি ও জিনিসপত্র কিছুই নেই। ঘটনাকে কেন্দ্র করে এদের সকাল থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। মনসা মন্দির এমন দুঃসাহসিক চুরির ঘটনায় হতবাক স্থানীয় বাসিন্দারাও।

পরিবারের পক্ষ থেকে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। এই বিষয়ে মন্দিরের অভিভাবক হেমন্ত কুমার মন্ডল জানান, যে তার মন্দিরে তালা ভেঙে পিতলের মূর্তি-সহ সোনা ও চাঁদের অলঙ্কার নিয়ে পালিয়ে যায় কে বা কারা। তিনি আরও জানান, ঠান্ডা পড়তেই এ ভাবে চোরেদের উৎপাত বেড়েছে এলাকায়। গতবছরেও শীতে মালদহ শহরের বেশ কয়েকটি মন্দিরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছিল। তাই তিনি প্রশাসনের কাছে দাবী জানাচ্ছেন যারা এই ধরনের ঘটনা ঘটাচ্ছে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার।

হরষিত সিংহ

Published by:Shubhagata Dey
First published:

Tags: Malda