Home /News /malda /
Malda News: ঝগড়া-বিবাদ, একেবারে মাথায় কোদাল বসিয়ে হামলা, মাটিতে লুটিয়ে নিস্তেজ হয়ে পড়ল বৃদ্ধ

Malda News: ঝগড়া-বিবাদ, একেবারে মাথায় কোদাল বসিয়ে হামলা, মাটিতে লুটিয়ে নিস্তেজ হয়ে পড়ল বৃদ্ধ

জমি বিবাদের জেরে পিটিয়ে খুনের অভিযোগ গাজোলে

জমি বিবাদের জেরে পিটিয়ে খুনের অভিযোগ গাজোলে

বাবাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হলেন ছেলে।

  • Share this:

    #মালদহ: পুরনো জমি বিবাদের জেরে এক ব্যাক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। বাবাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হলেন ছেলে। বৃহস্পতিবার সকালে মালদহের গাজোল থানার কমলডাঙা এলাকায় ঘটনাটি ঘটেছে। জখম ছেলে বর্তমানে মালদহ মেডিক্যালে চিকিৎসাধীন। ঘটনাকে কেন্দ্র করে এদিন সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পঞ্চায়েত গাজল থানার পুলিশ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

    আরও পড়ুন Murshidabad News: ১৮ না হতেই বিয়ের পিঁড়িতে বসল বাড়ির মেয়ে, খোঁজ পেতেই যা হল

    পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম, জিতেন মন্ডল(৫৩)। পেশায় কৃষক। জখম ছেলের নাম উজ্জল মন্ডল। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে।পরিবার সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার সকালে জিতেন মন্ডল ও তার ছেলে উজ্জল মন্ডল বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে গাজোলের জলসা এলাকায় জমিতে কাজ করতে যায়। জমির আগাছা মারার জন্য স্প্রে করছিলেন জিতেন মন্ডল। এদিন বিতর্কিত জমিতেই স্প্রে করছিলেন তিনি। সেই সময় অভিযুক্তদের সঙ্গে বিবাদ বাধে। বিবাদ চলাকালীন জিতেন মন্ডলকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা মাথায় কোদাল দিয়ে আঘাত করা হয়। কোদালের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন জিতেন বাবু। ঘটনাস্থলে সেই সময় তার ছেলে বাধা দিতে গেলে তাকেও বেধরক মারধর করে বলে অভিযোগ। আশেপাশের বাসিন্দারা ছুটে এসে তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে স্থানীয় গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়।

    আরও পড়ুন North 24 Parganas News: মাটি খুঁড়তেই জ্বলে উঠল আগুনের শিখা! অশোকনগরে আবারও খনিজ তেল পেল ONGC

    অবস্থার অবনতি হলে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয় চিকিৎসার জন্য দুইজনকে। জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকেরা জিতেন মন্ডলকে মৃত বলে ঘোষণা করে। আহত ছেলে উজ্জ্বল মন্ডলের চিকিৎসাধীন রয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে। জানা গিয়েছে, মৃত জিতেন মন্ডলের বেশ কিছুটা চাষের জমি দীর্ঘদিন দখল করে রেখেছিল অভিযুক্তরা। সেই জমির দখলমুক্ত করতে দীর্ঘদিন ধরেই বিবাদ চলেছে। অবশেষে জিতেন বাবু জমি ফিরিয়ে পান। সেই জমিতেই এদিন সকালে কাজ করছিলেন। তখনই পেছন থেকে হামলা চালায় অভিযুক্তরা। পুরো ঘটনায় গাজোল থানায় অভিযোগ দায়ের করেছে পরিবারের লোকেরা। ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

    Harashit Singha

    First published:

    Tags: Malda News, North bengal news

    পরবর্তী খবর